বাংলাদেশ, মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯

চালু হলো মিউজিক ক্যাফে ‘র‌্যাপ্ সডি’

প্রকাশ: ২০১৯-০২-১৫ ১৭:১২:৫৬ || আপডেট: ২০১৯-০২-১৫ ১৭:১৮:৩৯

বাংলাধারা প্রতিবেদন »

ভোজন বিলাসী ও সঙ্গীত প্রেমীদের অপেক্ষার পালা শেষ। প্রিয়জনকে নিয়ে গান শোনা ও খবার খাওয়ার মজাটাই অন্যরকম। বৃহস্পতিবার (১৪ ফেব্রয়ারি) উদ্বোধন হয় বন্দর নগরী চট্টগ্রামে প্রথম ’মিউজিক ক্যাফে এন্ড মিউজিক ষ্টোর’ ‘র‌্যাপ্ সডি’। এম এম আলী রোড মোড়, এইচ এন সেন্টারের এই ক্যাফেটি খোলা থাকবে বেলা ১২ টা থেকে রাত ১১ টা পর্যন্ত। খাবারের স্বাদ এবং লাইভ সঙ্গীত উপভোগ করতে পারেন
‘র‌্যাপ্ সডি’ সঙ্গীত ক্যাফেতে।


‘র‌্যাপ্ সডি’ মিউজিক ক্যাফেতে পাবেন জাপানিস, মেক্সিকো, ও ইটালিয়ান, খাবার। পাশাপাশি সরাসরি গান শোনাবে বরণ্য সঙ্গীত শিল্পীরা। আর মিউজিক ষ্টোরে পাওয়া যাবে গান প্রেমীদের জন্য বিভিন্ন ধরনের গানের যন্ত্রংশ।

বৃহস্পতিবার (১৪ ফেব্রয়ারি) উদ্বোধনী অনুষ্ঠানে প্রতিষ্ঠানের কর্ণধার বোরহান উদ্দিন শাহেদের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওয়ার্ড কাউন্সিলর গিয়াস উদ্দিন। বিশেষ অতিথি নিয়াজ মোরশেদ এলিট, শিহাব মালেক, আমিনুল হক বাবু (গভর্ণর বাংলাদেশ মানবাধিকার কমিশন), জসিম আহম্মেদ (সভাপতি, বাংলাদেশ মানবাধিকার কমিশন চট্টগ্রাম মেট্রপলিটন), আরপিজিও মিউজিক স্কুলের কর্ণধার নাজিম উদ্দিন জায়েদ, জুনিয়র চেম্বারের সেক্রেটারি জেনারেল ইসতিয়াখুর রহমান সহ আরও অনেকে।

বাংলাধারা/এনএস/এমআর/এসবি/বি

ট্যাগ :