বাংলাদেশ, শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯

জনপ্রিয় হয়ে উঠেছে ‘সেগাফ্রেডো ‘

প্রকাশ: ২০১৯-০২-২০ ১৩:০৯:১৯ || আপডেট: ২০১৯-০২-২০ ১৬:৩০:৩৩

শাহ আলম বাবু   »

আধুনিক কর্মব্যস্ত বিশ্বে সবাই চায় শরীরের চাঙ্গা ভাব। আর এই চাঙ্গা ভাব ফিরিয়ে আনতে এক কাপ কফির যে ক্ষমতা তা অন্য কোন পানীয়তে নেই। তাইতো পৃথিবীতে জনপ্রিয় পানিয় গুলোর মধ্যে কফি অন্যতম। প্রিয় মানুষের সাথে গল্প করতে করতে বিভিন্ন রকমের বিদেশি খাবার ও কফি খাওয়ার মজাটাই অন্যরকম। আর কফি শপটি যদি বিশ্ব বিখ্যাত হয় তাহলে তো অনুভূতিটাই আলাদা।

তাইতো নগরীর পূর্ব নাছিরাবাদ ১০২৫/এ বায়জিদ বোস্তামি রোডে, গত ৩রা ফেব্রয়ারি উদ্বোধন হয় বিশ্ব বিখ্যাত ইতালিয়ান কফি সংস্কৃতির দূত হিসাবে খ্যাত ‘সেগাফ্রেডো‘ জেনেতি এসপ্রেসো’ ব্র্যান্ড। মাস না পেরোতেই খাদ্য রসিকদের জন্য উদ্বোধন করা কফি সপটি ইতিমধ্যেই খুবই জনপ্রিয়তা পেয়েছে।


যাদের আপ্যায়নে মুগ্ধ হন কফি প্রেমিরা ছবি: মিজান মিশুক

কফি প্রেমিরা মনোরম স্নিগ্ধ ও শীতল পরিবেশে সেগাফ্রেডো জেনেতি এসপ্রেসোর স্বাদ নিতে পারেন। সে কারণে এখানে ভীড় জমাচ্ছে প্রেমিক-প্রেমিকা, তরুণ-তরুনী, থেকে শুরু করে প্রায় সব বয়সের কফি প্রেমিরা। কাছের মানুষের সঙ্গে অন্তরঙ্গ মুহূর্ত কাটানো কিংবা বন্ধুবান্ধব ও পরিবারের সদস্যদের নিয়ে আড্ডা দিতে আসছেন কফি শপে।


তেমনি খেতে আসা নিউওয়ার্ক প্রবাসী সুমিতের কাছে সেগাফ্রেডো সম্পর্কে জানতে চাওয়া হলে তিনি বলেন, খুবই ভাল সার্ভিস পাচ্ছি। আমি নিউওয়ার্ক থেকে গত মাসে এসেছি আর এর ভিতরে তিন বার এসেছি সেগাফ্রেডোতে। তারা সব খাবারই অনেক আন্তরিকতার সাথে পরিবেশন করেন। গত বার যখন এসেছিলাম জায়গার জন্য অনেকক্ষণ অপেক্ষা করতে হয়েছিল। দেশ বিদেশ অনেক জায়গায় খেয়েছি, বিদেশ থেকে কোন অংশে কম নয় এটি।

সেগাফ্রেডোর স্বত্তাধিকারী রাইসুল উদ্দিন সৈকত জানান, আমরা কাস্টমারের চাহিদাকে সবচাইতে বেশি গুরুত্ব দিচ্ছি। খাবারের কোয়ালিটি শতভাগ নিশ্চিত করি। যার ফলে খুবই জনপ্রিয় হয়ে উঠেছে ‘সেগাফ্রেডো’। আমাদের এখানে কফির পাশাপাশি ষাট রকমের ব্রেভারেজ ও পঁচিশ ধরনের ফুড রয়েছে। সামনের ২৫ তারিখে আরও পনেরটির বেশি আইটেম আসছে ।

বাংলাধারা /এনএস /এমআর /এসবি / এম এম