বাংলাদেশ, মঙ্গলবার, ২৬ মে ২০২০

বিশ্ববিদ্যালয় ছাত্রকে ছুরিকাঘাতে ছিনতাইয়ের ঘটনায় অস্ত্রসহ গ্রেফতার ২

প্রকাশ: ২০১৯-০৫-৩১ ০২:০৬:৪০ || আপডেট: ২০১৯-০৬-০১ ১২:৪৩:৩১

বাংলাধারা প্রতিবেদন »

বিশ্ববিদ্যালয় ছাত্রকে ছুরিকাঘাত করে মোবাইল ছিনিয়ে নেয়ার ২৪ ঘন্টার মধ্যে ঘটনার সাথে সম্পৃক্ত দুই ছিনতাইকারীকে অস্ত্র ও লুন্ঠিত মালামালসহ গ্রেফতার করেছে কোতোয়ালী থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন, সদরঘাট থানার পশ্চিম মাদারবাড়ী, এলাকার আব্দুল করিমের ছেলে মোঃ তুহিন (২৩) ও একই এলাকার মৃত আব্দুল করিমের ছেলে মোঃ আবদুল মালেক।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসিন জানান, বুধবার রাতে ফারহান আবতাহি (২৩) নামে এক বিশ্ববিদ্যালয় ছাত্র ট্রেন থেকে নেমে সিএনজি অটোরিকশায় চড়ে লালখান বাজার এলাকায় নিজের বাসায় যাচ্ছিলেন ফারহান। পলোগ্রাউন্ড এলাকায় রাত সাড়ে ৯টার দিকে সিএনজি অটোরিকশাটি থামিয়ে তাকে বাম পায়ে পাঁচটি ছুরিকাঘাত করে তার দুইটি মোবাইল ও ২ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায় ছিনতাইকারীরা।

তিনি বলেন, ঘটনার পর থেকেই পুলিশ গ্রেফারে মাঠে নামে পুলিশ। আজ রাত ১০ টার দিকে পলোগ্রাউন্ড হইতে টাইগারপাস রাস্তার কাঠের বাংলোর নিচে থেকে এঘটনায় জড়িত দুইজনকে আটক করতে সক্ষম হয়। এসময় তাদের কাছ থেকে লুন্ঠিত ২টি মোবাইল সেট, ১টি দেশীয় তৈরী এলজি, ২ রাউন্ড কার্তুজ ও ১টি ফোল্ডিং চাকু উদ্ধার করা হয়।

ওসি মহসিন আরো বলেন, গ্রেফতারকৃতরা জিজ্ঞাসাবাদে জানায় তারাই গতকাল রাতে বিশ্ববিদ্যালয় ছাত্রকে ছুরিকাঘাত করে তার মোবাইল ও টাকা ছিনিয়ে নিয়েছিল। তারা দুজনই পেশাদার ছিনতাইকারী। তাদের বিরুদ্ধে নগরীর সদরঘাট ও ডবলমুরিং থানায় একাধীক মামলা রয়েছে।

বাংলাধারা/এফএস/এমআর

ট্যাগ :