বাংলাদেশ, বৃহস্পতিবার, ২২ আগস্ট ২০১৯

দ্য পেনিনসুলায় যাত্রা শুরু করলো সেন্ট’স ক্যাফে ২৪/৭

প্রকাশ: ২০১৯-০৬-০১ ২২:৩৮:১০ || আপডেট: ২০১৯-০৬-০১ ২২:৩৮:১৬

বাংলাধারা প্রতিবেদন »

নগরীতে দেশি-বিদেশী অতিথিদের কাছে জনপ্রিয় তারকা হোটেল দ্য পেনিনসুলা চিটাগাং-এ নতুন সংযোজন হিসেবে যাত্রা শুরু করেছে সেন্ট’স ক্যাফে ২৪/৭।

শনিবার (১ জুন) ইফতারের পূর্বে সেন্ট’স ক্যাফের আনুষ্ঠানিক উদ্বোধন করেন সাবেক গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি। বিশেষ অতিথি ছিলেন রাউজান থেকে নির্বাচিত জাতীয় সংসদ সদস্য এবিএম ফজলে করিম চৌধুরী, চট্টগ্রাম জেলা পরিষদের চেয়ারম্যান এম এ সালাম।

উপস্থিত ছিলেন পেনিনসুলা চিটাগাং-এর চেয়ারম্যান মাহবুবু রহমান, ব্যবস্থাপনা পরিচালক মুস্তাফা তাহসিন আরশাদ, মহাব্যবস্থাপক মুসতাক লুহার।

পেনিনসুলা চিটাগাং-এর মহাব্যবস্থাপক মুশতাক লোহার জানান, চট্টগ্রামে প্রথমবারের মতো বিশ্বমানের ২৪ ঘন্টার ক্যাফে হিসেবে চালু হলো সেন্ট’স ক্যাফে। দীর্ঘদিনের সমন্বিত পরিকল্পনায়, সর্বাধুনিক আর্কিটেকচারাল ডিজাইনে এই ক্যাফেটি অতিথিদের জন্য প্রস্তুত করা হয়েছে। প্রশস্ত এবং ক্লাসিক আবহে ইভেন্ট মিটিং, আড্ডা এবং খাওয়া দাওয়ার দারুন এক পরিবেশ তৈরি করা হয়েছে এই ক্যাফেতে।

তিনি বলেন, প্রতিবেশী দেশগুলোর অনুপ্রেরণায় দেশি-বিদেশী শেফ-দের পরিবেশিত আন্তর্জাতিক সব ফুড মেনুর সমাহার রাখা হয়েছে সেন্ট’স ক্যাফেতে। খাওয়া দাওয়ার পাশাপাশি ক্যাফেতে রাখা হয়েছে দেশি-বিদেশী বিখ্যাত লেখকদের জনপ্রিয় সব বই, গান শোনা ও ছবি তোলার মনোরোম পরিবেশ।

মহাব্যবস্থাপক মুসতাক আরো জানান, দ্য পেনিনসুলা চিটাগাং সব সময় খাবারের সর্বোচ্চ গুণগত মান বজায় রেখেছে। সেই ধারা অব্যাহত রেখে সেন্ট’স ক্যাফেতে বিভিন্ন মজাদার খাবার আইটেম। এর মধ্যে আছে পিৎজা, ডোনাট, মেজবানি বান, কেক, পেস্ট্রি, পাস্তা, স্যান্ডউইচসহ নানা ধরনের বিশ্¦মানের খাবার। চট্টগ্রামে সপ্তাহের সাতদিন দিবা-রাত্রি সর্বক্ষন সেন্ট’স ক্যাফেতে খাবার আর আড্ডায় মেতে উঠতে পারবেন সবাই।

বাংলাধারা/এফএস/এমআর

ট্যাগ :