বাংলাদেশ, বুধবার, ২৭ মে ২০২০

ডিসিরোডে যুবলীগ কর্মী ফরিদ হত্যা মামলার চার্জশিট গ্রহনের শুনানি কাল

প্রকাশ: ২০১৯-০৬-১৫ ১৮:০৯:৩১ || আপডেট: ২০১৯-০৬-১৫ ১৮:২৪:৩২

বাংলাধারা প্রতিবেদন »

নগরীর ডিসিরোডেরর যুবলীগ নেতা ফরিদুল ইসলাম হত্যা মামলার চার্জ গ্রহনের শুনানি আগামি কাল চট্টগ্রাম মহানগর দায়রাজজ (সিএমএম) আবুসালেহ মো: নোমানের আদালতে শুনানি হওয়ার কথা রয়েছে।

এর আগে গত ৩১ জানুআরি আলোচিত এ মামলার চার্জশিট আদালতে দাখিল করেন মামলার তদন্ত কর্মকর্তা মহানগর গোয়েন্দা পুলিশের পরিদর্শক মো: আবদুর রহিম।

অভিযুক্ত আসামিরা হলেন এম এ মুছা,মো ফয়সাল,মুারাদ ওরফে মহিউদ্দিন, মো:আরিফ মাসুদ,তৌহিদুল আলম ওরফে আবু মো:তৌহিদ, মো রাসেল চৌ,মো ইকবাল হোসেন,মো নবী ওরফে নবীর হোসেন এবং সো জানে আলম। আদালত সূত্র জানায় সব আসামি জামিনে আছেন।

উল্লেখ্য, ১০১৮ সালের ২৭ এপ্রিল চকবাজার ডিসিরোডে ফরিদুল ইসলামকে প্রকাস্যে গুলি করে হত্যা করা হয়। ডিশ ব্যাবসায় আধিপত্য বিস্তার এবং স্থানীয় আওয়ামীলিগের রাজনীতির বিরোধকে কেন্দ্র করে এ ঘটনা ঘটে।

ফরিদ খুনের ঘটনায় তার স্ত্রী মো মুসা, ফয়সাল সহ ৯ জনের নাম উল্লেখ করে চকবাজার থানায় একটি হত্যা মামলা করেন। মামলাটি ৩ মাস তদন্ত করে পুলিশ। এর পরে একই বছরে জুলাই মাসে এ মামলার দায়িত্ব পান মহানগর গোয়েন্দা পুলিশের পরিদর্শক মো:আবদুর রহিম। ৫ মাস তদন্ত শেষে আদালতে চার্জশিট দাখিল করেন পুলিশের এ কর্মকর্তা।

বাংলাধারা/এফএস/এমআর

ট্যাগ :