বাংলাদেশ, বুধবার, ২৭ মে ২০২০

৯ মাসের শিশুকে ধর্ষণ করলো চাচা

প্রকাশ: ২০১৯-০৬-২৬ ২১:৩২:৪৪ || আপডেট: ২০১৯-০৬-২৭ ০১:৩৪:২১

বাংলাধারা প্রতিবেদন »

চট্টগ্রামের ফটিকছড়ি থানার নাজিরহাট ঝংকার সিনেমা হল এলাকায় ৯ মাসের শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে তার চাচার বিরুদ্ধে। ধর্ষণের শিকার শিশুটি বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের শিশু সার্জারি বিভাগে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে।

মঙ্গলবার ( ২৫ জুন ) বিকাল ৪টার দিকে বাড়ির ছাদে শিশুটি তার চাচা মোজাম্মেলের (২৬) হাতে ধর্ষণের শিকার হয় বলে অভিযোগ করেছেন শিশুটির মামা মোহাম্মদ বাবর।

বাবর বাংলাধারাকে বলেন, গতকাল বাড়ির সবাই মেডিকেলে আসলে আমার বোন দুপুরে ভাত খেয়ে ঘুমিয়ে পড়ে। একসময় মোজাম্মেল আমার ভাগনীকে নিয়ে ছাদে খেলা করছিল। হঠাৎ আমার বোন বাচ্চার কান্না শুনে ছাদে গিয়ে দেখে আমার ভাগনী নিস্তেজ হয়ে গেছে এবং লজ্জাস্থান দিয়ে রক্ত বের হচ্ছে। এসময় আমার বোন তার শাশুড়ীকে মোবাইলে বিষয়টি জানালে তিনি বিষয়টি ধামাচাপা দেওয়ার চেষ্টা করেন।

তিনি বলেন, অতিরিক্ত রক্তক্ষরণের কারণে আমার ভাগ্নির অবস্থার অবনতি হলে আমরা তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করাই। বর্তমানে তার অবস্থা সঙ্কটাপন্ন।

তিনি আরো বলেন, আমরা ধর্ষনের বিষয়টি হাটহাজারী থানা পুলিশকে জানিয়েছি এবং এ বিষয়ে একটি মামলা প্রক্রিয়াধীন আছে।

শিশুটি ধর্ষণের বিষয়টি নিশ্চিত করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক আলাউদ্দিন তালুকদার বাংলাধারাকে বলেন, শিশুটি এখন হাসপাতালের শিশু সার্জারি বিভাগে চিকিৎসাধীন আছে। চিকিৎসকদের বরাত দিয়ে তিনি বলেন, শিশুটির একটি সার্জারি হয়েছে তবে অতিরিক্ত রক্তক্ষরণের কারণে তার অবস্থা বেশ নাজুক।

শিশু ধর্ষণের বিষয়টি নিশ্চিত করে ফটিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বাবুল আকতার বাংলাধারাকে বলেন, অভিযুক্ত ধর্ষককে ধরতে অভিযান পরিচালনা করছে পুলিশ।

বাংলাধারা/এফএস/এমআর/এসবি

ট্যাগ :