বাংলাদেশ, সোমবার, ১৯ আগস্ট ২০১৯

ঈদ উপলক্ষে দ্য বাস্কেটে ‘হাউকাউ’ অফার

প্রকাশ: ২০১৯-০৮-০১ ১৯:৪০:২৮ || আপডেট: ২০১৯-০৮-০১ ১৯:৪০:৩৪

বাংলাধারা প্রতিবেদন »

পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে নগরীর খুলশীতে অবস্থিত জনপ্রিয় সুপার স্টোর দ্য বাস্কেট তাদের গ্রহকদের জন্য নিয়ে এসেছে “হাউকাউ অফার ২০১৯”। এই আফারের আওতায় গ্রাহকরা জিতে নিতে পারেন রেফ্রিজারেটর, স্মার্ট টিভি, চেস্ট ফ্রিজার, ওয়াশিং মেশিন ও মাইক্রোওয়েভ ওভেন সহ সর্বমোট ৪৩টি আকর্ষণীয় পুরস্কার।

বৃহষ্পতিবার (১ আগস্ট) শুরু হওয়া এই অফারের আওতায় প্রতি এক হাজার টাকা শপিং করেই গ্রাহকরা পাচ্ছেন একটি লাকি কুপন। কুপনের একটি অংশে গ্রাহকের মোবাইল নম্বর লিখে ফেলতে হবে কুপন বক্সে। ঈদের আগের দিন রাত ৯টায় ড্রয়ের মাধ্যমে ঘোষনা করা হবে বিজয়ীদের নাম।

এবিষয়ে দ্য বাস্কেটের ব্যাবস্থপনা পরিচালক নাজমুল হোসেন বলেন, প্রতিটি উৎসবে আমাদের লক্ষ থাকে আমাদের গ্রহকদের জন্য নতুন কিছু উপহার দিতে। তাই আমরা গ্রাহকদের জন বিশেষ অফার নিয়ে হাজির হই।

তিনি বলেন, পবিত্র ঈদ উল আযহায় আমরা হাউকাউ অফার নিয়ে এসেছি যাতে গ্রহকদের জন্য রয়েছে রেফ্রিজারেটর, স্মার্ট টিভি, চেস্ট ফ্রিজার, ওয়াশিং মেশিন ও মাইক্রোওয়েভ ওভেন সহ সর্বমোট ৪৩টি আকর্ষণীয় উপহার। এই অফার চলবে ১ আগস্ট থেকে ঈদের আগেরদিন রাত পর্যন্ত। সেদিন রাত ৯টায় গ্রাহকদের উপস্থিতিতে ড্রয়ের মাধ্যমে নির্বাচন করা হবে বিজয়ীদের।

তিনি আরে বলেন, স্টেরের পাশাপাশি এই অফারটি আমাদের অনলাইন শপ  www.thebasketbd.com এর জন্যেও প্রযোজ্য হবে।

বাংলাধারা/এফএস/এমআর

ট্যাগ :