বাংলাদেশ, শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯

এবার ডেঙ্গুতে আক্রান্ত নায়িকা ববি

প্রকাশ: ২০১৯-০৮-০৭ ১২:৩৩:০১ || আপডেট: ২০১৯-০৮-০৭ ১২:৩৩:০৭

বাংলাধারা ডেস্ক »

সারা দেশে ছড়িয়ে পড়ছে ডেঙ্গু। রাজধানী ঢাকায় মহামারির রূপ নিয়েছে ডেঙ্গু। ছোট শিশু থেকে বৃদ্ধ অনেকেই আক্রান্ত হচ্ছেন ডেঙ্গু জ্বরে। সবার মধ্যে আতঙ্ক ডেঙ্গু নিয়ে। এবার ডেঙ্গুতে পুরুষের তুলনায় নারীরা বেশি আক্রান্ত হচ্ছেন।

ইতিপূর্বে দেশে বিভিন্ন সময় ডেঙ্গু রোগ দেখা গেলেও এবারের মতো ভয়াবহ ছিল না। এবার যেমন আক্রান্তের সংখ্যা বাড়ছে তেমনি মৃত্যুর সংখ্যাও বাড়ছে। এমন পরিস্থিতিতে ডেঙ্গু আতঙ্ক বিরাজ করছে দেশের সর্বত্র।

এদিকে দেশজুড়ে ডেঙ্গু জ্বরের আতঙ্কের মধ্যেই জ্বরে আক্রান্ত হয়েছিলেন অভিনেতা আলমগীর ও অভিনেত্রী জয়া আহসান। এবার বাংলা চলচ্চিত্রের অন্যতম অভিনেত্রী ইয়ামিন হক ববি আক্রান্ত হয়েছেন ডেঙ্গু জ্বরে।

মঙ্গলবার (৬ আগস্ট) রাতে হাসপাতালে পরীক্ষা-নিরীক্ষায় ডেঙ্গু ধরা পড়ে। আজ বুধবার (৭ আগস্ট) এ তথ্য নিশ্চিত করেছেন নায়িকা নিজেই।

ববি বলেন, ‘গত কয়েকদিন ধরেই আমি জ্বর জ্বর অনুভব করছিলাম। কিন্তু দেশের ডেঙ্গু প্রকোপ দেখে গতকাল হঠাৎ করেই মনে হলো আমার রক্তটা পরীক্ষা করা দরকার। পরে স্কয়ার হাসপাতালে পরীক্ষা-নিরীক্ষায় ডেঙ্গু ধরা পড়ে।’

আপাতত কিছুটা সুস্থবোধ করলেও ডাক্তাররা আরও বেশ কয়েকদিন বিশ্রামে থাকতে বলেছেন বলে জানান এই চিত্রনায়িকা। পাশাপাশি নিজের সুস্থতার জন্য সবার কাছে দোয়া চেয়েছেন ববি।

বাংলাধারা/এফএস/এমআর/টিএম

ট্যাগ :