বাংলাদেশ, বৃহস্পতিবার, ১৪ নভেম্বর ২০১৯

ট্রাকভর্তি নতুন বেঞ্চ নিয়ে ইউএনও’র সারপ্রাইজ উপহার

প্রকাশ: ২০১৯-০৮-২৫ ১৮:২১:৩৮ || আপডেট: ২০১৯-০৮-২৫ ১৮:২১:৪৫

বাংলাধারা প্রতিবেদন »

হাটহাজারী উপজেলার এক নং ওয়ার্ডের পশ্চিম দেওয়ান নগর এলাকার সন্দ্বীপ পাড়া প্রাথমিক বিদ্যালয়ের শ্রেণিকক্ষে জরাজীর্ণ ভাঙাচোরা বেঞ্চ সরিয়ে নিয়ে নতুন ২২ টি বেঞ্চ সারপ্রাইজ উপহার দিল উপজেলা প্রশাসন।

রবিবার (২৫আগস্ট) সকাল সাড়ে ১১ টার দিকে সন্দ্বীপ পাড়া প্রাথমিক বিদ্যালয়ে আকস্মিক পরিদর্শনে যান হাটহাজারী উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমিন। স্কুলে গিয়ে দেখেন ক্লাসে বেঞ্চ সংকট, বেঞ্চ যাও আছে তা ভাঙাচোরা,কোনো কোনো শ্রেণি কক্ষে বেঞ্চও নাই, বেঞ্চ না থাকায় গাদাগাদি করে এক বেঞ্চেই বসেছে অনেক শিক্ষার্থী। সাথে সাথে ওই বিদ্যালয়কে সারপ্রাইজ উপহার হিসেবে দিলেন এক ট্রাক নতুন বেঞ্চ।

রুহুল আমিন বাংলাধারাকে বলেন, গত ৩ মাস ধরে পৌরসভার এক নং ওয়ার্ডের পশ্চিম দেওয়ান নগরের সন্দ্বীপ পাড়া প্রাথমিক বিদ্যালয়কে একটি পরিপাটি এবং আধুনিক বিদ্যালয় হিসেবে গড়ে তোলার কাজ করে যাচ্ছি। তারই ধারাবাহিকতায় আজকের এই সারপ্রাইজ উপহার।

তিনি বলেন, সরেজমিনে গিয়ে দেখি বিদ্যালয়টিতে বেঞ্চ সংকট, বেঞ্চ যাও আছে তা ভাঙাচোরা,কোনো কোনো শ্রেণি কক্ষে বেঞ্চও নাই, বেঞ্চ না থাকায় গাদাগাদি করে এক বেঞ্চেই বসেছে অনেক শিক্ষার্থী। বিদ্যালয়ের ২২ টি জরাজীর্ণ ভাঙাচোরা বেঞ্চ সরিয়ে নিয়ে নতুন ২২ টি বেঞ্চ দেয়া হয়। সারপ্রাইজ উপহার হিসেবে বেঞ্চগুলো যখন বাচ্চাদের দেয়া হয় তখন বাচ্চারা সবাই আনন্দে আত্মহারা হয়ে যায়। এছাড়াও নতুন ভর্তিকৃত দুই শিক্ষার্থীর হাতে নতুন বই তুলে দেয়া হয়।

বিদ্যালয়ের মোট শিক্ষার্থীর সংখ্যা ৮৬। প্রধান শিক্ষকসহ মোট ৪ জন শিক্ষক দায়িত্ব পালন করছেন বলে জানান তিনি।

বাংলাধারা/এফএস/এমআর/টিএম

ট্যাগ :