বাংলাদেশ, শনিবার, ১৯ অক্টোবর ২০১৯

পটিয়ায় যাত্রী ছাউনি দখল করে ফলের দোকান, উচ্ছেদ করলেন ইউএনও

প্রকাশ: ২০১৯-১০-০৯ ২১:৫৩:২৯ || আপডেট: ২০১৯-১০-০৯ ২১:৫৩:৩৫

পটিয়া প্রতিনিধি »

পটিয়া উপজেলার কমলমুন্সির হাট এলাকায় একটি যাত্রী ছাউনি দখল করে অবৈধভাবে ফলের দোকান করার অপরাধে ও চলাচলের পথ বিঘ্ন ঘটার অপরাধে আজ বুধবার পটিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট হাবিবুল হাসান মোবাইল কোর্ট পরিচালনা করে উচ্ছেদ ও জরিমানা করেছেন।

জানা যায়, চট্টগ্রাম-কক্সবাজার আরকান মহাসড়কের পটিয়া উপজেলার কমলমুন্সির হাটে যাত্রীদের জন্য একটি ছাউনি রয়েছে। ওই যাত্রী ছাউনিতে শিক্ষার্থী ছাড়াও এলাকার লোকজন বিভিন্ন পরিবহনে উঠার জন্য দাঁড়ান। সম্প্রতি স্থানীয় কয়েকজন ব্যক্তি যাত্রী ছাউনি অবৈধভাবে দখল করে ফলের দোকান চালু করে। স্থানীয়দের কাছ থেকে অভিযোগ পেয়ে ইউএনও অভিযান চালিয়ে দুইজন বিক্রেতাকে ৩ হাজার টাকা অর্থদন্ড দিয়ে দুই ব্যবসায়ীকে উচ্ছেদ করেন।

এ ব্যাপারে ইউএনও হাবিবুল হাসান জানান, যাত্রী ছাউনি দখল করে অবৈধভাবে দোকান গড়ে তোলেন দুই ব্যাবসায়ী। স্থানীয়দের কাছ থেকে অভিযোগ পেয়ে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে দু’টি ফলের দোকান উচ্ছেদ করা হয়েছে । এই ধরনের যাত্রী ছাউনিতে যারা অবৈধভাবে ব্যবসা করছেন তাদেরকে উচ্ছেদ করে যাত্রীদের জন্য অবমুক্ত করা হবে। এভাবে পর্যাক্রমে উপজেলার জনগুরুত্বপূর্ণ স্থানের যাত্রী ছাউনি গুলো দখল মুক্ত করে জনসাধারণের ব্যাবহারের জন্য বিশেষ অভিযান অব্যাহত থাকবে।

বাংলাধারা/এফএস/এমআর

ট্যাগ :