বাংলাদেশ, বুধবার, ২০ নভেম্বর ২০১৯

সড়ক দুর্ঘটনায় নিহত শিক্ষক মাওলানা আবুল হোসাইনের দাফন সম্পন্ন

প্রকাশ: ২০১৯-১০-১৫ ১৯:৩৮:৩১ || আপডেট: ২০১৯-১০-১৫ ১৯:৩৮:৩৭

মিরসরাই প্রতিনিধি »

মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় মাওলানা আবুল হোসাইন (৬৫) নামে এক স্কুল শিক্ষক নিহত হয়েছে। মঙ্গলবার (১৫অক্টোবর) সকালে ওয়াহেদপুর ইউনিয়নের ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ছোটকমলদহ এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত মাওলানা আবুল হোসাইন উপজেলার ওয়াহেদপুর ইউনিয়নের মাজগাঁও গ্রামের মৃত রফিকুজ্জামানের ছেলে। তিনি পূর্ব মায়ানী মাজেদা হক উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক ছিলেন।

নিহতের ভাতিজা খায়রুল ইসলাম জানান, আমার চাচা আবুল হোসাইন মহাসড়ক পার হওয়ার সময় চট্টগ্রামগামী একটি প্রাইভেটকারের ধাক্কায় আহত হয়। এসময় তাকে উদ্ধার করে সীতাকুন্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পথে তিনি মারা যান।

ওয়াহেদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফজলুল কবির ফিরোজ শিক্ষক আবুল হোসেনের মৃত্যু বিষয় নিশ্চিত করে জানান, নিহতের প্রথম জানাযা মাজেদা হক উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে ও নিজ বাড়ি প্রাঙ্গণে দ্বিতীয় জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে। জানাযাপূর্ব সংক্ষিপ্ত আলোচনা করেন চট্টগ্রাম দারুল উলুম মাদ্রাসার অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) মাওলানা মাহবুল আলম সিদ্দীকি, ওয়াহেদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফজলুল কবির ফিরোজ, সাবেক চেয়ারম্যান সালাহ উদ্দিন সেলিম প্রমুখ।

জানাযায়, বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, শিক্ষক, ব্যবসায়ী সহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

বাংলাধারা/এফএস/টিএম

ট্যাগ :