বাংলাদেশ, বৃহস্পতিবার, ২১ নভেম্বর ২০১৯

‘দূর্নীতিবাজদের বিরুদ্ধে সমতলের মতো পাহাড়েও অভিযান অব্যাহত থাকবে’

প্রকাশ: ২০১৯-১০-১৬ ১৬:৪৩:১৬ || আপডেট: ২০১৯-১০-১৬ ১৬:৪৩:২২

খাগড়াছড়ি প্রতিনিধি »

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, দুর্নীতিবাজ ও সন্ত্রাসীদের বিরুদ্ধে সমতলের মতো পাহাড়েও অভিযান অব্যাহত থাকবে। সরকার পার্বত্য চট্টগ্রাম ও সমতলের মধ্যে সমান্তরাল ভাবে উন্নয়ন ও আইনশৃঙ্খলার পরিস্থিতি স্বাভাবিক রাখতে কাজ করছে।

বুধবার (১৬ অক্টোবর) দুপুরে খাগড়াছড়ি জেলার রামগড়ে নবনির্মিত মডেল থানা ও চারতলা বিশিষ্ট ব্যারাক ভবনের উদ্বোধন শেষে রামগড় সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে খাগড়াছড়ি জেলা পুলিশ আয়োজিত পুলিশ সুপার মোহাম্মদ আহমার উজ্জামানের সভাপতিত্বে মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল সাংবাদিকদের সাথে এসব কথা বলেন।

তিনি আরও বলেন, পার্বত্য চট্রগ্রামের শান্তি শৃঙ্খলা বজায় রাখতে গাইড লাইন তৈরীর কাজ চলছে। স্থানীয় জনপ্রতিনিধি, সুশীল সমাজ ও আইনশৃঙ্খলা বাহিনীদের নিয়ে বৈঠক করে শান্তি বজায় রাখার মতো পরিস্থিতি তৈরীর কাজ চলছে। যার ধারাবাহিকতায় পুলিশ ও বিজিবিসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য বৃদ্ধির কাজ চলছে।

সমাবেশে ভারত প্রত্যাগত উপজাতীয় শরণার্থী বিষয়ক ট্রান্সর্ফোস চেয়ারম্যান (প্রতিমন্ত্রী পদমর্যাদা) কুজেন্দ্র লাল ত্রিপুরা, এমপি,পার্বত্য চট্রগ্রামের সংরক্ষিত সংসদ সদস্য বাসন্তী চাকমা ও বিজিবি’র মহাপরিচালক মেজর জেনারেল মো. শাফিনুল ইসলাম ও পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজুরী চৌধুরী, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন।

এছাড়াও উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস, রামগড় উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদ্বীপ এিপুরা, রামগড় উপজেলা নির্বাহী অফিসার উম্মে ইসরাত, রামগড় পৌরসভার মেয়র শাহাজাহান কাজী রিপন, অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন।

বাংলাধারা/এফএস/এএ

ট্যাগ :