বাংলাদেশ, বুধবার, ২০ নভেম্বর ২০১৯

ফাঁসিতে ঝুলে আত্মহত্যা কণ্ঠশিল্পী পংকজের

প্রকাশ: ২০১৯-১০-১৬ ১৩:০৯:৩৯ || আপডেট: ২০১৯-১০-১৬ ১৩:৫২:৫৫

বান্দরবান প্রতিনিধি »

‘বাই, ভালাে থাকিস, বেঁচে থেকে তাে মুক্তি পেতে পারবাে না, তাই এই ভাবেই মুক্তি পেতে চাই।’ আত্মহত্যার আগে এক ভিডিও বার্তায় মনের কথা গুলাে বলছিলেন বান্দরবানের জনপ্রিয় কণ্ঠশিল্পী পংকজ দেবনাথ।

পংকজের নিজের তৈরি করা মাত্র ১৭ সেকেন্ডের এই ভিডিও বার্তায় দেখা যায়, এসময় খালি গায়ে পংকজকে বেশ প্রাণবন্ত দেখা যায়, তার মাথার উপর ঝুলছিলাে ফাঁসির দড়ি। এই কথাগুলাে বলার সময় তাকে বেশ হাসিমাখা মুখে কথাগুলাে বলতে দেখা যায় এবং ভিডিও বার্তার শেষ পর্যায়ে সে একটি চুম্বন প্রদর্শন করে।

বুধবার (১৬ অক্টোবর) রাত ১টার দিকে জেলা শহরের বালাঘাটাস্থ বাসায় গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন তিনি। বান্দরবান জেলা ছাত্রলীগের সভাপতি কাউসার সােহাগ আত্মহত্যার বিষয়টি নিশ্চিত করেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, আজ রাতে জেলা শহরের বালাঘাটাস্থ বাসার ছাদের বিম এর সাথে ফাঁস লাগানাে অবস্থায় পরিবারের লােকজন ও বন্ধুরা দেখতে পেয়ে তাকে দ্রুত উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালে নেয়। পরে চিকিৎসকরা তাকে মৃত ঘােষনা করেন।

নাম প্রকাশে অনিচ্ছুক এই শিল্পীর এক বন্ধু জানান, তিনি আত্মহত্যার আগে ফাঁসির দড়িতে ঝুলে পড়ছে এমন একটি ভিডিও তার এক বন্ধুকে ফেসবুক ম্যাসেঞ্জারে পাঠান। আর বিষয়টি এই বন্ধু পংকজের অন্য বন্ধুদের জানালে তারা দ্রুত মােটরসাইকেল যােগে বালাঘাটাস্থ বাসায় যায় এবং তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। এরপর তাকে দ্রুত চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে আসা হয়।

আরও জানা যায়, দীর্ঘদিন ধরে জেলা শহরের মার্মা সম্প্রদায়ের এক মেয়ের সাথে সম্পর্ক ছিল বান্দরবানে জনপ্রিয় এই শিল্পীর। কিছুদিন ধরে এই প্রেমীকার সাথে তার বনিবনা না হওয়ায় তিনি আত্মহত্যার পথ বেছে নেন।

এদিকে জনপ্রিয় কণ্ঠশিল্পী পংকজ দেবনাথ এর মৃত্যুর সংবাদ জানাজানি হলে তার বন্ধুমহল ও স্থানীয় শিল্পীদের মাঝে শােকের ছায়া নেমে আসে। সদর হাসপাতালে তাকে এক নজর দেখতে ভিড় করে স্থানীয়রা।

উল্লেখ্য, বেসরকারী টেলিভিশন চ্যানেল এস.এ টিভি’র বাংলাদেশী আইডল প্রতিযােগিতায় বান্দরবানের তরুণ কণ্ঠশিল্পী পংকজ দেবনাথ সেরা ৮ এর মধ্যে ছিল।

বাংলাধারা/এফএস/এএ

ট্যাগ :