বাংলাদেশ, শনিবার, ২৩ নভেম্বর ২০১৯

সন্দ্বীপে অস্ত্রসহ পরোয়ানাভুক্ত আসামী গ্রেফতার

প্রকাশ: ২০১৯-১০-১৬ ১২:০৫:৪৮ || আপডেট: ২০১৯-১০-১৬ ১২:০৫:৫৩

সন্দ্বীপ প্রতিনিধি »

সন্দ্বীপ উপজেলা কমপ্লেক্সে সন্দ্বীপ থানার তালিকাভুক্ত পলাতক আসামী গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) সন্ধ্যা ৬:০০টায় সন্দ্বীপ টাউন এলাকায় সন্দ্বীপ থানার তালিকাভুক্ত পলাতক নওশাদ নামে এক আসামীকে গ্রেফতার করেছে।

জানা যায়, নওশাদের দুই সহযোগী দিদার ও জাবেদকে নিয়ে উপজেলা কমপ্লেক্স এলাকায় উপস্থিত হলে স্থানীয় এলাকাবাসী নওশাদ ও তার সহযোগীদের ধাওয়া করে, এতে নওশাদের সহযোগীরা পালিয়ে গেলেও তাকে ধরে ফেলে এলাকাবাসী। এ সময় নওশাদের কাছে একটি লোডেড নাইন এম এম বিদেশি পিস্তল পাওয়া যায়।

উল্লেখ্য, নওশাদ বিগত তিন বছর আগে কমপ্লেক্স এলাকায় জুয়েলারি দোকান ডাকাতি করে গ্রেফতার হয়, এরপর জামিনে বেরিয়ে গা-ঢাকা দেয়।

এলাকাবাসী সুত্রে জানা যায়, নওশাদের বাড়ি উপজেলা কমপ্লেক্সের দক্ষিণে শেখ মাহরুফ গোমস্তার বাড়ি, সে ঐ এলাকায় দীর্ঘদিন যাবত সঙ্গবদ্ধ চক্রের নেতৃত্ব দিচ্ছিলো যারা ডাকাতি অস্ত্র ও মাদক কারবারি করতো।

সন্দ্বীপ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ শরিফুল আলম বাংলাধারাকে বলেন, নওশাদ একটি সঙ্গবদ্ধ সন্ত্রাসী মাদক কারবারি চক্রের হোতা এবং থানার তালিকাভুক্ত পলাতক আসামী। নওশাদ’র বিরুদ্ধে অস্ত্র মাদক ডাকাতি সহ বেশ ক’টি মামলা রয়েছে।

তিনি আরও বলেন, মঙ্গলবার সন্ধ্যায় নওশাদ তার দু’জন সঙ্গী সহ উপজেলা কমপ্লেক্স এলাকায় আসলে এলাকাবাসী তাকে আটক করে মারধরের খবর পেয়ে আমরা সেখানে যায় এবং একটি বিদেশি পিস্তল ও নয় রাউন্ড বুলেট সহ নওশাদকে গ্রেফতার করি।

নওশাদের বিরুদ্ধে অবৈধভাবে অস্ত্র বহন ও জনমনে ভীতি সৃষ্টির দায়ে মামলার প্রস্তুতি চলছে বলেও জানান সন্দ্বীপ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ শরিফুল আলম।

বাংলাধারা/এফএস/এএ

ট্যাগ :