বাংলাদেশ, শনিবার, ২৩ নভেম্বর ২০১৯

দুর্নীতিবাজদের কেউ যেন গণভবনে না আসে : প্রধানমন্ত্রী

প্রকাশ: ২০১৯-১০-১৭ ১৩:৫৩:৫৫ || আপডেট: ২০১৯-১০-১৭ ১৩:৫৪:০১

বাংলাধারা ডেস্ক »

যুবলীগের সাধারণ সম্পাদক হারুনুর রশীদকে উদ্দেশ্য করে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা বলেন, দুর্নীতির অভিযোগ আছে এমন কেউ যেন তোমাদের সঙ্গে গণভবনে না আসে।

বুধবার (১৭ অক্টোবর) দুপুরে যুবলীগের সাধারণ সম্পাদক হারুনুর রশীদ গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করে যুবলীগের আসন্ন কংগ্রেস নিয়ে বৈঠক করার সময় চান হারুনুর রশীদ। সে অনুযায়ী আগামি রোববার বিকেল ৫টায় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে যুবলীগের প্রেসিডিয়াম সদস্যদের সঙ্গে বসার সময় দেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

সেই অনুযায়ী আওয়ামী যুবলীগের আসন্ন সপ্তম জাতীয় কংগ্রেসের বিষয় নিয়ে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে বৈঠক করবেন সংগঠনটির নেতাকর্মীরা। বৈঠকে দুর্নীতির অভিযোগ আছে এমন কেউ যেন গণভবনে না আসে, তা সাফ জানিয়ে দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এব্যাপারে যুবলীগের সাধারণ সম্পাদক হারুনুর রশীদ বলেন, আগামী জাতীয় কংগ্রেসের বিষয়ে নেত্রীর গাইডলাইন দরকার আমাদের। এ বিষয়ে নেত্রীর সঙ্গে আমাদের বৈঠকের অনুমতি নিতে (বুধবার) নেত্রীর সঙ্গে আমি দেখা করেছি। তিনি আমাদের আগামী রোববার বিকেল ৫টায় গণভবনে সময় দিয়েছেন।

হারুনুর রশীদ আরও বলেন, গণভবন একটি পবিত্র জায়গা। কাজেই এই পবিত্র জায়গায় কোনো বিতর্কিত লোকের যাওয়া উচিত নয় বলে মনে করি। গণভবন থেকে বাংলাদেশের মানুষের ভাগ্য পরিবর্তনের জন্য নেত্রী তার সমস্ত পরিকল্পনা এগিয়ে নিয়ে যান। এই জায়গাটি পবিত্র থাকুক।

বাংলাধারা/এফএস/এএ

ট্যাগ :