বাংলাদেশ, বুধবার, ২০ নভেম্বর ২০১৯

মাটিরাঙ্গা সহকারী কমিশনার (ভূমি) অমিত চক্রবর্ওীর বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

প্রকাশ: ২০১৯-১০-১৭ ১৪:৫৫:০৯ || আপডেট: ২০১৯-১০-১৭ ১৪:৫৫:১৫

খাগড়াছড়ি প্রতিনিধি »

খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) অমিত চক্রবর্ওীর বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৭অক্টোবর) দুপুরের দিকে মাটিরাঙ্গা উপজেলা সম্মেলন কক্ষে সহকারি কমিশনার (ভূমি) অমিত চক্রবর্ওীর বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়। মাটিরাঙ্গা অফিসার্স ক্লাবের আয়োজনে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে অফিসার্স ক্লাবের সাধারণ সম্পাদক প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রাজ কুমার শীল এর সঞ্চালণায় আলোচনা সভায় সভাপতিত্ব করেন মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিভীষণ কান্তি দাশ।

তিনি তার বক্তব্যে বিদায়ী সহকারী কমিশনার (ভূমি) অমিত চক্রবর্ওী কে আন্তরিকভাবে ধন্যবাদ জ্ঞাপণ করেন কারণ দীর্ঘ একটি বছর এ উপজেলার সহকারি কমিশনার (ভূমি) হিসেবে কাজ করে সকলের কাছে অতি পরিচিত হয়েছিলেন। তিনি সবসময় ভালো কাজের সাথে জড়িত থাকতেন এবং সকলের সাথে সৌহার্দ্যপূর্ণ আচরণ করায় তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। সর্বপরি উপজেলা নির্বাহী অফিসার বিভীষণ কান্তি দাশ তার চাকরি জীবনে সাফল্য কামনা করেন।

বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে মাটিরাঙ্গা উপজেলা ভাইস চেয়ারম্যান মো:আনিছুজ্জামান ডালিম, মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ মো:সামসুদ্দীন ভূইঁয়া,মাটিরাঙ্গা উপজেলা স্বাস্হ্যও পরিবার কর্মকর্তা ডা:মো:খায়রুল আলম, উপজেলা প্রকৌশলী মো:মনির হোসেন, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা নিটোল মনি চাকমা, উপজেলা প্রানি সম্পদ কর্মকর্তা ডা:পলাশ কান্তি চাকমা, উপজেলা ফরেষ্ট রেঞ্জার মো:তারিকুল ইসলাম,উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো:মনিরুজ্জামান, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মো:ওবায়দুল হক, তুহিনা উপজেলা সমবায় অফিসার হাজী মো:সফিউল আলম, উপজেলা মৎস কর্মকর্তা মো: আরিফুর রহমান,উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মীর মো:মোতাসিন বিল্ল্যা,মাটিরাঙ্গা প্রেসক্লাবের সহ-সভাপতি মোঃ জসিম উদ্দিন জয়নাল,প্রেসক্লাবের সাধারন সম্পাদক মুজিবুর রহমান, অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্হিত ছিলেন।

এসময় বিদায়ী সহকারী কমিশনার (ভূমি) অমিত চক্রবর্ওী তিনি তার বক্তব্যে দীর্ঘ একটি বছর এই উপজেলায় চাকুরি করার সুবাদে সকল অফিসারদের সাথে কাজ করে আন্তরিকতা সৃষ্টি হওয়ায় সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। সবশেষ তিনি নিজের ও পরিবারের প্রতি আর্শিবাদ কামনা করেন আলোচনা শেষে অফিসার্স ক্লাবের পক্ষ থেকে বিদায়ী সহকারি কমিশনার ভূমিকে ক্রেস্ট ও বিভিন্ন উপহার সামগ্রী প্রদান করেন মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিভীষণ কান্তি দাশ।

বাংলাধারা/এফএস/টিএম

ট্যাগ :