বাংলাদেশ, বৃহস্পতিবার, ২১ নভেম্বর ২০১৯

ফটিকছড়িতে শুল্ক ফাঁকি দেয়া বিপুল পরিমাণ নকল সিগারেট জব্দ, আটক ১

প্রকাশ: ২০১৯-১০-১৮ ১০:৫২:৫৯ || আপডেট: ২০১৯-১০-১৮ ১০:৫৩:০৬

বাংলাধারা প্রতিবেদন »  

চট্টগ্রাম জেলার ফটিকছড়ি থানাধীন বিবিরহাট বাজার এলাকায় অভিযান চালিয়ে ৫ লাখ ৬০ হাজার পিস বিভিন্ন ধরনের সিগারেটসহ ১ জন চোরাকারবারী’কে আটক করেছে র‌্যাব-৭।

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) সকাল ৯ টা থেকে ১২ টা পর্যন্ত ফটিকছড়ি থানাধীন বিবিরহাট বাজারের জানে আলম কমপ্লেক্স এর নিচ তলায় মুমু এন্টারপ্রাইজ এর ভিতর অভিযানটি পরিচালনা করা হয়।

আটককৃতের নাম- মোঃ বেলাল উদ্দিন (৫০)। সে ফটিকছড়ি থানার পূর্ব আজিমপুর গ্রামের মোঃ ইউনুসের ছেলে।

র‍্যাব-৭ এর পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন সংবাদের মাধ্যমে জানতে পারি চট্টগ্রাম জেলার ফটিকছড়ি থানাধীন বিবিরহাট বাজারের জানে আলম কমপ্লেক্স এর নিচ তলায় মুমু এন্টারপ্রাইজ এর ভিতর শুল্ক ফাঁকি দেওয়া এবং এন আর বি ব্যান্ড জাল করা বিপুল পরিমাণ সিগারেট মজুদ রয়েছে। উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-৭ এর একটি আভিযানিক দল বর্নিত স্থানে অভিযান পরিচালনা করে আসামী মোঃ বেলাল উদ্দিন (৫০) কে আটক করা হয়। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীর দোকানের গোডাউন তল্লাশী করে শুল্ক ফাঁকি দেওয়া এবং এন আর বি ব্যান্ড জাল করা ৫ লাখ ৬০ হাজার পিস সিগারেট উদ্ধার করা হয়। উদ্ধারকৃত শুল্ক ফাকি দেওয়া এবং এন আর বি ব্যান্ড জাল করা সিগারেটের আনুমানিক মূল্য ৫৬ লক্ষ টাকা।

উদ্ধারকৃত সিগারেট সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে চট্টগ্রাম কাষ্টমস এন্ড ভ্যাট কর্তৃপক্ষের নিকট হস্তান্তর করা হয়েছে।

বাংলাধারা/এফএস/টিএম



ট্যাগ :