বাংলাদেশ, বুধবার, ২০ নভেম্বর ২০১৯

আম গাছ থেকে মসজিদের ইমামের ঝুলন্ত লাশ উদ্ধার

প্রকাশ: ২০১৯-১০-১৯ ১৬:৫২:৪২ || আপডেট: ২০১৯-১০-১৯ ১৬:৫২:৪৮

বাংলাধারা ডেস্ক »

গাইবান্ধার সাদুল্যাপুরে মাওলানা আবুল কালাম আজাদ (৪৭) নামে এক মসজিদের ইমামের রহস্যজনক মৃত্যু হয়েছে।

শনিবার (১৯ অক্টোবর) দুপুরে উপজেলার ইদিলপুর ইউনিয়নের গোবিন্দরায় দেবত্তর গ্রামের একটি আম গাছ থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

নিহত মাওলানা আবুল কালাম আজাদ একই ইউনিয়নের মহিপুর উত্তরপাড়া গ্রামের মৃত ইসমাইল হোসেনের ছেলে। তিনি পার্শ্ববর্তী পলাশবাড়ী উপজেলার দুর্গাপুর গাবেরদিঘি এলাকার একটি জামে মসজিদের ইমাম ছিলেন।

সাদুল্যাপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ রানা জানান, গত শুক্রবার জুমার নামাজ পড়ানোর জন্য বাড়ি থেকে বের হয়ে দুর্গাপুর গাবেরদিঘি এলাকার উদ্দেশ্যে রওনা হন মাওলানা আবুল কালাম আজাদ। তারপর থেকে তার কোনো সন্ধান পওয়া যাচ্ছিল না। শনিবার ভোরে এলাকাবাসী তার বাড়ির অদূরে ওই গ্রামের একটি আম গাছের ডালের সঙ্গে তার ঝুলন্ত মরদেহ দেখতে পান। খবর পেয়ে পুলিশ মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাইবান্ধা জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

নিহতের বড় মেয়ে ফতেমা বেগম ও স্ত্রী লাবণী বেগম জানান, পলাশবাড়ী উপজেলার উদয়সাগর এলাকার দাদন ব্যবসায়ী শাহারুলের কাছ থেকে আবুল কালাম আজাদ ২০ হাজার টাকা ধার নেন। কিন্তু সুদের টাকা দিতে অপারগতা প্রকাশ করায় ওই দাদন ব্যবসায়ী ক্ষিপ্ত হয়ে তাকে প্রাণনাশের হুমকি দিয়ে চলে যান।

তাদের দাবি, দাদন ব্যবসায়ী শাহারুলই তাকে হত্যা করে মরদেহ বাড়ির অদূরে আম গাছে ঝুলিয়ে রেখে গেছে।

এ বিষয়ে ওসি মাসুদ রানা বলেন, ময়নাতদন্তের রিপোর্ট না পাওয়া পর্যন্ত তার মৃত্যুর কারণ সম্পর্কে কোনো মন্তব্য করা যাচ্ছে না।

বাংলাধারা/এফএস/এএ

ট্যাগ :