বাংলাদেশ, বুধবার, ২০ নভেম্বর ২০১৯

বাল্য বিবাহ ও ইভটিজিং রোধে লামায় শিক্ষার্থীদের ক্যাম্পেইন

প্রকাশ: ২০১৯-১১-০৮ ২১:৫৯:৫৪ || আপডেট: ২০১৯-১১-০৮ ২২:০০:০৩

বান্দরবান প্রতিনিধি »  

বাল্য বিবাহ এবং ইভটিজিং রোধে বান্দরবানের লামা উপজেলার বিভিন্ন বিদ্যালয়ের ছাত্র ছাত্রীদের মাঝে ক্যাম্পেইন শুরু হয়েছে। উপজেলা পরিষদ সভা কক্ষে এ ক্যাম্পেইন উদ্বোধন করেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোস্তফা জামাল।

এ সময় নির্বাহী অফিসার নূর-এ-জান্নাত রুমি, সমাজসেবা অধিদপ্তরের চট্টগ্রাম কার্যালয়ের সহকারী পরিচালক মোহাম্মদ শাহী নেওয়াজ, সমাজসেবা কর্মকর্তা আলী হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন। তিন দিনে তিন ব্যাচে মাধ্যমিক বিদ্যালয়ের ৬০জন করে শিক্ষার্থী ক্যাম্পেইনে অংশ গ্রহণ করেন।

স্থানীয় সরকার বিভাগ ও জাপান ইন্টারন্যাশনাল কো-অপারেশন এজেন্সীর (জাইকা) অর্থায়নে ক্যাম্পেইন কার্যক্রম বাস্তবায়ন করছে সমাজসেবা অধিদপ্তর।

উপজেলা পরিষদের আয়োজনে অনুষ্ঠিত ক্যাম্পেইনে মাল্ডিমিডিয়া প্রজেক্টরের মাধ্যমে বাল্য বিবাহ ও ইভটিজিং বিষয়ের ওপর বিস্তারিত তুলে ধরেন, সমাজসেবা অধিদপ্তরের চট্টগ্রাম কার্যালয়ের সহকারী পরিচালক মোহাম্মদ শাহী নেওয়াজ। ক্যাম্পেইনের দ্বিতীয় দিন শুক্রবার উপস্থিত ছিলেন রিপোর্টার্স ক্লাবের সভাপতি মো. রফিকুল ইসলাম ও প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক মো. নুরুল করিম আরমান।

উপজেলা পরিচালনা ও উন্নয়ন প্রকল্পের আওতায় বৃহস্পতিবার শুরু হওয়া ক্যাম্পেইন শনিবার শেষ হবে বলে জানান, উপজেলা পরিষদ চেয়ারম্যানের একান্ত সহকারী কামরুল হাসান পলাশ।

বাংলাধারা/এফএস/টিএম

ট্যাগ :