বাংলাদেশ, বৃহস্পতিবার, ২১ নভেম্বর ২০১৯

সেগাফ্রেডো কফিশপে যুক্ত হলো নতুন রেসিপির আরো ২০ পদের খাবার

প্রকাশ: ২০১৯-১১-০৯ ১৬:৩৪:৩০ || আপডেট: ২০১৯-১১-০৯ ১৮:২২:২৭

বাংলাধারা প্রতিবেদন »

সেগাফ্রেডো কফিশপ শুধু মানুষের খাদ্যের চাহিদা মিটাবে তাই নয়, নিরাপদ ও গুনগতমানের প্রয়োজনও নিশ্চিত করছে। বিশ্বখ্যাত এ কফিশপে আরও ২০ টি নতুন স্পেশাল রেসিপির খাবার যুক্ত হয়েছে। শুক্রবার (৮ নভেম্বর) হতে ভোজন রসিকরা তাদের পছন্দের এই খাবারগুলো উপভোগ করে আসছেন।

গত বৃহস্পতিবার (৭ নভেম্বর) নাসিরাবাদ হাউজিং সোসাইটিতে অবস্থিত আন্তর্জাতিকভাবে খ্যাতিসম্পন্ন সেগাফ্রেডো জেনেতি এসপ্রেসো’ কফিশপে নতুন স্পেশাল রেসিপির উদ্বোধনী অনুষ্ঠান সম্পন্ন হয়।

এসময় দৈনিক আজাদী’র পরিচালনা সম্পাদক ওয়াহিদ মালেক, সেগাফ্রেডো জেনেতি এসপ্রেসো’ বাংলাদেশের একমাত্র আমদানিকারক ও এলবিয়ন গ্রুপের চেয়ারম্যান রাইসুল উদ্দীন সৈকত, সেগাফ্রেডো জেনেতি এসপ্রেসো’র চিফ অপারেটিং অফিসার মি. হুবার্ট হান, জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল চিটাগাং কসমোপলিটনের সাবেক সভাপতি গিয়াস উদ্দীন, র‌্যাংগস প্রোপার্টিজের সিইও তানভির শাহরিয়ার রিমন, মিসেস পারিহা আক্তার প্রমুখ উপস্থিত ছিলেন।

জানা গেছে, বিশ্বখ্যাত ‘সেগাফ্রেডো জেনেতি এসপ্রেসো’ কফিশপে তাদের নিয়মিত ম্যানুর পাশাপাশি আরো ২০টি নতুন স্পেশাল রেসিপির খাবার যুক্ত করেছে। গত শুক্রবার (৮ নভেম্বর) থেকে ভোজনরসিকরা তাদের পছন্দের এই প্রিয় খাবারগুলো পরিবেশন করা হচ্ছে। এর আগে ৪৮ জনের বসার ব্যবস্থা সম্বলিত এ কফিশপে ছিল ৭ ক্যটাগরির ৬০ রকমের বেভারেজ, ৩০ থেকে ৩৫ রকমের ফাস্টফুড, ৪ প্রকারের চা ছাড়াও ছিল সি-ফিশের স্পেশাল রেসিপির খাবার।

নিয়মিত এই সব রেসিপির পাশাপাশি নতুন করে সী-ফুডে যুক্ত হয়েছে রেড -স্নেপার ফিলেট, গ্রিলড্ রেড-স্নেপার স্টেইক, ফিস প্লেটার, লবস্টার টারমিডর। স্মুদিতে যুক্ত করা হয়েছে ব্লু বেরী স্মুদি, বানানা স্মুদি, কোকোনাট স্মুদি ও ম্যাংগো স্মুদি। নতুন দুই রকমের মকটেইল হলো রাসবেরী মাজিতো ও ব্লু বেরী মাজিতো ।

নতুন তিন রকমের ডেজার্ট- সলটেড ক্যারামেল আফগাটো, ভ্যানিলা আফগাটো ও চকলেট-ভ্যানিলা আফগাটো । স্টারটার এ যুক্ত করা হয়েছে চিজি ফ্রেনস্ ব্রেড, প্রন টেম্পোরা এবং সূপ এর সাথে সী-ফুড চাওডার। সেন্ডুইচ ও স্টেইক এ নতুন এসেছে ওয়াফেল স্টেইক সেন্ডুইচ, টমাহক স্টেই্ক, কেটো-ডায়েট সেগাফ্রেডো। সালাদে যুক্ত হয়েছে সী-ফুড সালাদ ও টুনা সালাদ । এখন থেকে ভোজনরসিকরা তাদের পছন্দের এই খাবারগুলো উপভোগ করতে পারবেন।

দৈনিক আজাদী’র পরিচালনা সম্পাদক ওয়াহিদ মালেক বলেন, ইতোমধ্যে বন্দরনগরী চট্টগ্রামে সেগাফ্রেডো ভোজনরসিকদের কাছে জনপ্রিয় হয়ে উঠেছে। আশা করছি আন্তর্জাতিক মানের কফিশপটিতে দেশি বিদেশি বিভিন্ন ধরনের সুস্বাদু খাবারের পরিবেশ ও সেবা অবশ্যই নগরবাসীকে নতুন অভিজ্ঞতা দিবে বলে জানান তিনি।

বিশ্বখ্যাত জনপ্রিয় এ কফি ব্রান্ডটিতে নতুন ম্যানুর যুক্ত করা প্রসঙ্গে উদ্যোক্তা এলবিয়ন গ্রুপের চেয়ারম্যান রাইসুল উদ্দীন সৈকত জানান, নিয়মিত খাবারের পাশাপাশি নতুন স্বাদের নতুন রেসিপি সেগাফ্রেডো জেনেতি এসপ্রেসো সংযোজন করা হলো। আশা করছি ভোজনরসিকদের সেই আস্থা যোগাতে সক্ষম হবে।

তিনি আরও বলেন, চট্টগ্রামে কফি শপটির শুরু করেছি নয় মাস হলো। এ সময়ের মধ্যে মানুষের ব্যাপক সাড়া পেয়েছি। আমি যেমনটি চেয়েছিলাম, মানুষ এসে কফির সাথে এখানে আড্ডা দেবেন, এ নেয় মাসে তারই আভাস পেয়ে আমি আনন্দিত। ইতিমধ্যে আমাদের স্টাডি করে আন্তর্জাতিক মানের আরও অনেক কফি ব্র্যান্ড চট্টগ্রামকে বেঁচে নিচ্ছে; যা আমাদের চট্টগ্রামকে আন্তর্জাতিক অঙ্গনে সুপরিচিত করে তুলবে।

প্রসঙ্গত, গত বছরের ৩ ফেব্রুয়ারি নাসিরাবাদ হাউজিং সোসাইটির ১ নাম্বার রোডের বিপরীতে ইনোভেটিভ ভুঁইয়া অর্কিডের নিচতলায় আন্তর্জাতিকভাবে খ্যাতিসম্পন্ন সেগাফ্রেডো জেনেতি এসপ্রেসো’ কফিশপের উদ্বোধন করা হয়েছে। উদ্বোধনের পর থেকে সেগাফ্রেডো ব্যপক সাড়া পেয়ে আসছে।

বাংলাধারা/এফএস/টিএম/এএ

ট্যাগ :