বাংলাদেশ, বৃহস্পতিবার, ২১ নভেম্বর ২০১৯

খাগড়াছড়ি জেলা আ.লীগের এি-বার্ষিক কাউন্সিলের সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন

প্রকাশ: ২০১৯-১১-১০ ১৬:১৭:০৫ || আপডেট: ২০১৯-১১-১০ ১৬:১৭:১২

খাগড়াছড়ি প্রতিনিধি »  

আগামী ২৪নভেম্বর জেলা আওয়ামীলীগের ত্রিবার্ষিক সম্মেলনকে সুষ্টভাবে পরিচালিত করার জন্য জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান চাইথোয়াই অং মারমাকে আহবায়ক এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরীকে সদস্য সচিব করে খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন করা হয়েছে।

জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জেলা আওয়ামীলীগের সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব নির্মলেন্দু চৌধুরী বলেন, ২৭ সদস্য নিয়ে সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন করা হয়েছে।এর মধ্যে চারটি উপ-কমিটি রয়েছে।

পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি কংজরী চৌধুরীকে আহবায়ক ও জেলা আওয়ামী লীগের যুব বিষয়ক সম্পাদক মংসুইপ্রু চৌধুরী অপুকে সদস্য সচিব করে অর্থ উপ-কমিটি গঠন করা হয়েছে।

এছাড়াও ক্যজরী মারমাকে আহবায়ক ও মো. নুরুল আজমকে সদস্য সচিব করে প্রচার উপ-কমিটি, মংসুইপ্রু চৌধুরী অপুকে আহবায়ক ও মো. দিদারুল আলম দিদারকে সদস্য সচিব করে আপ্যায়ন উপ-কমিটি এবং কল্যাণ মিত্র বড়ুয়াকে আহবায়ক ও মংক্যচিং চৌধুরীকে সদস্য সচিব করে অভ্যর্থনা উপ-কমিটি গঠন করা হয়েছে।

খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও জেলা আওয়ামীলীগের এি-বার্ষিক সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব নির্মলেন্দু চৌধুরী জানান, জেলার ৯টি উপজেলায় উৎসবের আমেজ বিরাজ করছে জেলা আ’লীগের সম্মেলনকে ঘিরে । উৎসব মুখর পরিবেশে সম্মেলন সম্পন্ন করতে জেলা আওয়ামীলীগের পক্ষ থেকে ব্যাপক প্রস্তুতি গ্রহন করা হয়েছে।

জেলা আওয়ামীলীগীগের এি-বার্ষিক কাউন্সিলে প্রধান অতিথি হিসাবে উপস্হিত থাকবেন বাংলাদেশ সরকারের সড়ক ওসেতু মন্রী ও বাংলাদেশ আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো:ওবায়দুল কাদের এমপি।এি-বার্ষিক কাউন্সিলে প্রায় ১০ হাজার নেতাকর্মীও সমর্থকদের অংশ গ্রহণের মধ্য দিয়ে কেন্দ্রীয় নেতৃবৃন্দের উপস্থিতিতে খাগড়াছড়ি জেলা আউটার স্টেডিয়ামে এ সম্মেলন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে বলেন এি-বার্ষিক কাউন্সিলের সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব ও জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক নির্মেলেন্দু চৌধুরী।

বাংলাধারা/এফএস/টিএম

ট্যাগ :