বাংলাদেশ, বৃহস্পতিবার, ৩০ জানুয়ারী ২০২০

রাঙামাটির কাপ্তাই হ্রদে তুচ্ছ ঘটনায় দু’পক্ষের সংঘর্ষে আহত ১৫

প্রকাশ: ২০২০-০১-০২ ০০:২৪:১৮ || আপডেট: ২০২০-০১-০২ ০০:২৪:৩১

রাঙামাটি প্রতিনিধি » 

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র গ্রামবাসী ও পিকনিক পাটির লোকজনের মারামারিতে অন্তত ১৫ জন আহত হয়েছে।

বুধবার বিকেলে রাঙামাটির কাপ্তাই হ্রদের ওপারে বালুখালী এলাকায় অটোরিক্সা সমিতি ও বালুখালীর আমতলী এলাকাবাসীর মধ্যে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

খবর পেয়ে কোতয়ালী থানা পুলিশ ও নিরাপত্তা বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে গিয়ে ঘেরাওরত অবস্থা থেকে পিকনিক পার্টির লোকজনসহ আহতদের উদ্ধার করে রাঙামাটিতে নিয়ে আসে।

উভয়পক্ষ থেকে প্রাপ্ত তথ্যে আহতরা হলো: আবুল কালাম(৪৭), আব্দুস সাত্তার(৪৪), বাপ্পী(২৫) মোঃ সিদ্দিক (৪০), নয়ন ত্রিপুরা(২২), নুরুল আমিন (২০), রিকন ত্রিপুরা (২০), স্বপন ত্রিপুরা(২০), মনি ত্রিপুরা (২২), রবি বড়–য়া(২৩), দীপন চাকমা(২২), মোস্তফা(২৭), সত্যাজিৎ(৪৫), মুরাদ(৩০) ও রাশেদ(২৮)।

আহতরা জানিয়েছেন, অটোরিক্সা চালকদের ৬০জনের একটি দল রাঙামাটি থেকে বোটযোগে বালুখালীতে পিকনিকে যায়। এসময় বোটের মধ্যে থাকা সাউন্ড সিস্টেম এর পরিচালকের সাথে চালকদের কয়েকজনে বাকবিতন্ডা হয়। এই ঘটনায় সাউন্ড সিস্টেমের পরিচালকের পক্ষে বালুখালী এলাকার যুবকরা এগিয়ে এসে অটো চালকদের সাথে বিতন্ডায় লিপ্ত হয়। এক পর্যায়ে উভয়পক্ষই সংঘর্ষে লিপ্ত হলে উভয়পক্ষের অন্তত ১৫ জন আহত হয়। পরে স্থানীয় এলাকাবাসীরা অটোচালকদের আটকিয়ে রেখেছে এমন খবর ছড়িয়ে পড়লে রাঙামাটি কোতয়ালী থানা পুলিশের একটি টিম ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। এসময় প্রাথমিক চিকিৎসা নিয়ে অনেকেই বাসায় চলে যায়।

কোতয়ালী থানার অফিসার ইনচার্জ মীর জাহেদুল হক রনি জানিয়েছেন, হাসপাতালে বর্তমানে তিনজন চিকিৎসাধীন আছে। এই ব্যাপারে রাত সাড়ে দশটা পর্যন্ত কোন পক্ষই অভিযোগ দায়ের করেনি উল্লেখ করে লিখিত অভিযোগ পেলে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানিয়েছেন ওসি।

বাংলাধারা/এফএস/টিএম

ট্যাগ :