বাংলাদেশ, বৃহস্পতিবার, ২৩ জানুয়ারী ২০২০

শনি ও রোববার নগরীর যেসব এলাকায় বিদ্যুৎ বন্ধ থাকবে

প্রকাশ: ২০২০-০১-০৪ ০০:৩৭:০৬ || আপডেট: ২০২০-০১-০৪ ০০:৩৭:১৩

বাংলাধারা প্রতিবেদন »  

শনিবার (৪ জানুয়ারি) সকাল সাতটা থেকে বিকেল চারটা পর্যন্ত চট্টগ্রাম নগরীর বাকলিয়া, পাথরঘাটা, খুলশী, আগ্রাবাদ, পাহাড়তলী, মোহরা ও স্টেডিয়ামের আশেপাশের এলাকাসহ বিভিন্ন এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। কোথাও কোথাও চলবে লোডশেডিং। রোববারও (৫ জানুয়ারি) আগ্রাবাদ-এর কিছু এলাকায় একটি নির্দিষ্ট সময় পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য এ ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে চট্টগ্রাম বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে। তবে কাজ সম্পাদন সাপেক্ষে নির্ধারিত সময়ের আগেও বিদ্যুৎ চালু হতে পারে বলে তাতে জানানো হয়েছে।

শনিবার, ৪ জানুয়ারি ২০২০
সকাল ৮টা থেকে বিকেল ৪টা

বিক্রয় ও বিতরণ বিভাগ, পাথরঘাটার আওতাধীন পাথরঘাটা ৩৩/১১ কেভি উপকেন্দ্রের ১১ কেভি ফিডার নং- এইচ-০৩ এবং ১৪ ও ১৫ এর আওতায় টেরিবাজার, হাজারী লেন, বক্সিরহাট, জেনারেল হাসপাতাল, রেডক্রিসেন্ট হাসপাতাল, নজীর আহমদ চৌধুরী রোড, রাজাপুকুর লেইন, কাটা পাহাড় লেইন, কেসি দে রোড, আন্দরকিল্লা, কেবি আবদুস সাত্তার রোড, গণপূর্ত বিভাগ রহমতগঞ্জ, সড়ক ও জনপদ দপ্তর, গুড সাহেব লেইন, চন্দনপুরা মাদ্রাসা, গনি বেকারি, কাজেম আলী স্কুল, নির্বানা আবাসিক, সিরাজুদ্দৌলা রোড, দেবপাহাড়, চট্টগ্রাম কলেজ, জয় নগর, প্যারেড কর্নার, চকবাজার আংশিক এবং তৎসংলগ্ন এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

শনিবার, ৪ জানুয়ারি ২০২০
সকাল ৮টা থেকে বিকেল ৩টা

বিক্রয় ও বিতরণ বিভাগ, বাকলিয়া-এর আওতাধীন ১১ কেভি ফিডার নং-০১, ০৭ ও ০৯ এর আওতায় চকবাজার, শাহ আলী লেইন, ধনিয়ারপুল, চানমিয়া মুন্সি লেন, আব্দুল লতিফ বাই লেন, ডিসি রোড, ঘাসিয়াপাড়া, রসুলবাগ, বড়মিয়া মসজিদ, সৈয়দশাহ রোড, বাকলিয়া থানা, কালামিয়া বাজার, আব্দুল লতিফ হাট, চেয়ারম্যান ঘাটা, কমিশনার পাড়া, কল্পলোক আবাসিক এলাকা, রাজাখালী, নোমান কলেজ, নতুন ব্রিজ ও আশপাশের এলাকা এবং ওয়াসা এক্সপ্রেস ফিডারসহ বর্ণিত ফিডার সমূহের আওতাধীন সকল এলাকায় লোডশেডিং-এর মাধ্যমে বিদ্যুৎ সরবরাহ করা হবে।

শনিবার, ৪ জানুয়ারি ২০২০
সকাল ৮টা থেকে দুপুর ২টা

বিক্রয় ও বিতরণ বিভাগ, স্টেডিয়ামের আওতাধীন ৩৩/১১ কেভি উপকেন্দ্রের ১১ কেভি ফিডার নং এইচ-১৪ ও ২৩-এর আওতায় বিমান অফিসের পিছনের এলাকা, দোস্ত কলোনী, শতদল ক্লাব সংলগ্ন এলাকা, হেমসেন লেইন, সার্সন রোড, জয়পাহাড় এস্টেট, আসকার দিঘীর পূর্ব পাড়, ব্যাটারী গলি (আংশিক), এস এস খালেদ রোড (আংশিক) ও আশপাশের এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

শনিবার, ৪ জানুয়ারি ২০২০ ও রোববার, ৫ জানুয়ারি ২০২০
সকাল ৮টা থেকে দুপুর ১২টা

বিক্রয় ও বিতরণ বিভাগ, আগ্রাবাদ-এর আওতাধীন আগ্রাবাদ ৩৩/১১ কেভি উপকেন্দ্রের ১১ কেভি ফিডার নং-৩ এর আওতায় আবিদারপাড়া, পশ্চিম গোসাইলডাঙ্গা, ফকিরহাট, বারিক বিল্ডিং, বি-নাগ লেইন, মধ্যম গোসাইলডাঙ্গা, সীলপাড়া, কাশেম শাহ মাজার, বেচা শাহ মাজার, হানিফ সওদাগর মসজিদ এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

শনিবার, ৪ জানুয়ারি ২০২০
সকাল ৮টা থেকে বিকেল ৪টা

বিক্রয় ও বিতরণ বিভাগ, পাহাড়তলী-এর আওতাধীন ৩৩/১১ কেভি উপকেন্দ্রের ১১ কেভি পাহাড়তলী-খুলশী এইচ-১০ ফিডারের আওতায় মনছুরাবাদ পাসপোর্ট অফিস, পুলিশ লাইন, পিডিবি কলোনী, নজীর আহাম্মদ রোড, মুন্সী পাড়া, ঈদগা, ঝর্ণা পাড়া, বার কোয়ার্টার ও আশেপাশের এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

শনিবার, ৪ জানুয়ারি ২০২০
সকাল ৭টা থেকে সকাল ১০টা

বিক্রয় ও বিতরণ বিভাগ, খুলশী-এর আওতাধীন ৩৩ কেভি খুলশী-জালালাবাদ সার্কিট-১/২, পাওয়ার ট্রান্সফরমার- ১/২ এর আওতায় ১১ কেভি জে/০১, জে/০২, জে/০৪, জে/১২, জে/১৫, জে/১৬, জে/১৭, জে/১৮, জে/১৯ ফিডারসমূহের আওতাধীন নাসিরাবাদ হাউজিং সোসািইটি, নাসিরাবাদ হিলভিউ আবাসিক এলাকা, মিমি সুপার মার্কেট, আফমী প্লাজা, সানন্দা আবাসিক এলাকা, মসজিদ গলি, ও আর নিজাম রোড আবাসিক এলাকা, কসমোপলিটন আবাসিক এলাকা, মেয়র গলি, রহমান নগর হিলভিউ আবাসিক এলাকা, কুঞ্জছায়া আবাসিক এলাকা, বায়েজিদ, শেরশাহ, টেক্সটাইল, চন্দ্র নগর, চৌধুরী নগর, শ্যামলছায়া, মোজফফর নগর, বাংলা বাজার ঢেবার পাড় তৎসংলগ্ন এলাকাসমূহে বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

শনিবার, ৪ জানুয়ারি ২০২০
সকাল ৭টা থেকে বিকাল ৩টা

বিক্রয় ও বিতরণ বিভাগ, খুলশী-এর আওতাধীন ৩৩ কেভি খুলশী-জালালাবাদ সার্কিট-১ ও সার্কিট-২ ও ৩৩ কেভি মুরাদপুর এবং ৩৩ কেভি যোলশহর ফিডারের আওতায় ৩৩ কেভি সালেহ স্টিল, বায়েজিদ স্টিল (সিএসএস) এক্সপ্রেস ফিডারসমূহে বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

১১ কেভি জে/০৩, জে/০৭, জে/১০, জে/১৪ এক্সেস ফিডারসমূহের বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে এবং সকাল ১০ টা থেকে অন্যান্য সকল ১১ কেভি ফিডারসমূহে পর্যায়ক্রমে লোডশেডিং থাকবে।

শনিবার, ৪ জানুয়ারি ২০২০ থেকে বুধবার, ৮ জানুয়ারি ২০২০
সকাল ৮টা থেকে বিকেল ৪টা

বিক্রয় ও বিতরণ বিভাগ, মোহরা-এর আওতাধীন ২০/১৬ এমভিএ পাওয়ার ট্রান্সফরমার নং-১ এর আওতাধীন এলাকা।

সূত্র: চট্টগ্রাম প্রতিদিন

বাংলাধারা/এফএস/টিএম

ট্যাগ :