বাংলাদেশ, সোমবার, ২৭ জানুয়ারী ২০২০

ইথুন বাবুর লেখা সুরে এফ এ সুমনের ব্যতিক্রমী গান ‘তুমি আছো মনে প্রাণে’

প্রকাশ: ২০২০-০১-০৫ ১৪:২২:০০ || আপডেট: ২০২০-০১-০৫ ১৪:২২:০৮

বাংলাধারা বিনোদন »

এই প্রথম ইথুন বাবুর লেখা, সুর ও সঙ্গীত পরিচালনায় গান করলেন বাংলাদেশের সঙ্গীত জগতের পরিচিত নাম এফ এ সুমন। ‘তুমি আছো মনে প্রাণে’ শিরোনামের নতুন ধাঁচের গানটি মুক্তি পাওয়ার পর পরই দর্শকশ্রোতাদের মধ্যে ব্যপক সাড়া জাগিয়েছে।

ইংরেজি নতুন বছর ২০২০ এ তাদের এটি প্রথম প্রকাশ। সম্পূর্ণ নতুন প্রযোজনা প্রতিষ্ঠান ‘নাজ মিউজিক সেন্টার’র ব্যানারে করা গানের অফিসিয়াল ইউটিউব চ্যানেলেও প্রকাশ হয় গানটির মিউজিক ভিডিও। আর গানটির মিউজিক ভিডিও তে মডেল হয়েছেন আশিক চৌধুরী ও শাকিলা পারভীন।

গানটি প্রসঙ্গে এফ এ সুমন বলেন, আমি সাধারণত যে ধারার গান করি এটি সে ধরণেরই গান নয়। ইথুন বাবু আমাকে দিয়ে সম্পূর্ণ ব্যতিক্রমধর্মী গান করিয়েছেন। আশা করি দর্শক- শ্রোতাদের গানটি ভালো লাগবে।

তিনি আরো বলেন, বাবু ভাই আমার খুব প্রিয় একজন সুরকার। তার সঙ্গে পরিচয়, শখ্য দীর্ঘদিনের। তার সুরে নতুনভাবে গানটি নিয়ে এই শুভযাত্রাকালে সবার দোয়া চাই।

এরই মধ্যে অসংখ্য জনপ্রিয় গান শ্রোতাদের উপহার দিয়েছেন এফ এ সুমন। ইউটিউব চ্যানেলে গানটি অবস্থান বেশ ভালো। ভিডিও দেখতে ক্লিক করুন…

এদিকে ইথুন বাবু তার লেখা সুর ও সঙ্গীত পরিচালনার মধ্য দিয়ে ধারাবাহিকভাবে উপহার দিয়ে চলেছেন একের পর এক নতুন নতুন গান। তার প্রকাশিত গান গুলোর মধ্যে বেশ কয়েকটি গান ইউটিউবে কোটি ভিউ পার হয়েছে।

এফ এ সুমন ছাড়াও দেশের অনেক জনপ্রিয় শিল্পি ইথুন বাবুর লেখা ও সুরে গান করেছেন। তারমধ্যে কন্ঠশিল্পি আসিফ আকবরের ‘ও প্রিয়া তুমি কোথায়’, আতিক হাসানের ‘মাধবী কি ছিলো ভুল’, সুমন এর ‘একটি চাঁদর হবে’, মমতাজ এর ‘রিটার্ন টিকেট’, এর মতো সর্বাধিক এ্যালবাম বিক্রয় তারই প্রমাণ।

বাংলাধারা/এফএস/টিএম/এএ

ট্যাগ :