বাংলাদেশ, বৃহস্পতিবার, ২৩ জানুয়ারী ২০২০

২৫ লাখ টাকার বিদেশি মদভর্তি কাভার্ডভ্যানসহ আটক ২

প্রকাশ: ২০২০-০১-০৫ ১৪:৫৬:৪৬ || আপডেট: ২০২০-০১-০৫ ১৫:০২:৪৯

আনোয়ারা প্রতিনিধি »

আনোয়ারা উপজেলা পারকি বাজার এলাকায় আনোয়ারা থানা পুলিশ অভিযান চালিয়ে ২৫২টি বিদেশি মদের বোতল ও কভার্ডভ্যানসহ ২জনকে আটক করেছে।

রোববার (৫ জানুয়ারি) ভোর সাড়ে ৫টায় পারকি বাজার এলাকা থেকে তাদের আটক করে আনোয়ারা থানা পুলিশ।

আটককৃতরা হলো- নগরীর সদরঘাটের পশ্চিম মাদারবাড়ীর রশিদ মাস্টার লেনের নুরুল ইসলামের ছেলে সেকান্দার (৪৯) এবং বায়োজিদ থানার নিজাম হামজা এলাকার রহিম মোল্লা বাড়ির মৃত রেজাউল হকে ছেলে মো. ইসমাইল (৪৪)। 

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত  কর্মকরর্তা (ওসি) দুলাল মাহমুদ জানানন, গোপন সংবাদের ভিত্তিতে সকাল সাড়ে ৫টার দিকে থানাধীন পারকি এলাকায় অভিযান চালিয়ে বিদেশি মদ ভর্তি কভার্ডভ্যানসহ (ঢাকা মেট্রো ম ২০-১৭১৯) ২জনকে আটক করা হয়েছে বলে জানান ওসি।

বিদেশী মদের মধ্য পাসপোর্ট স্কর্ট ১০৯ বোতল, ১০০ পিপার্স, ১৩৭ বোতল, ভ্যালেন্টাইন্স  ৬ বোতল সর্বমোট ২৫২ বোতল বিদোশ মদ উদ্ধার করা হয়।

জানা যায়, বঙ্গোপসাগর নোঙর করা জাহাজ থেকে বিদেশি মদ খালাসের অপেক্ষা করছে একটি চক্র। এমন গোপন সংবাদ পেয়ে গত ৪/৫ দিন থেকে উপকূলে নজরদারি চালায় পুলিশ। তবে আবহাওয়া অনুকূলে না থাকায় এতদিন চক্রটি মদ খালাস করেনি।

সোর্স মারফত জানতে পারি গতকাল রাতের যে কোনো সময় মদের চালানটি খালাস। হতে পারে। খবর পেয়ে আনোয়ারা থাসার ওসি দুলাল মাহমুদের নেতৃত্বে এ এস আই রেজাউল করিম, পলাশ মজুমদার ও এএসআই হান্নান ফোর্স নিয়ে অবস্থান নেয়। আজ ভোর সাড়ে পাঁচটায় পারকি বাজার থেকে কাভার্ডভ্যানসহ মদের চালানটি আটক করে পুলিশা। এসময় কাভার্ডভ্যানের চালকসহ দুইজনকে আটক করা হয়। 

আটক ঈসমাইল বলেন, মদগুলো পারকি এলাকার সোহেল শাহ, জামাল ও সিএনজি চালক জাহাঙ্গীরের। কাভার্ডভ্যানসহ মদগুলো চট্টগ্রাম শহরে নিয়ে যাচ্চিলাম।

বাংলাধারা/এফএস/টিএম/এএ

ট্যাগ :