বাংলাদেশ, বৃহস্পতিবার, ৩০ জানুয়ারী ২০২০

অসুস্থ সম্মন্ধিকে দেখতে গিয়ে ফেরার পথে কাভার্ড ভ্যানে নোহার ধাক্কা, আ’লীগ নেতা নিহত

প্রকাশ: ২০২০-০১-১৪ ১৮:১৭:১৫ || আপডেট: ২০২০-০১-১৪ ১৮:১৭:২২

কক্সবাজার প্রতিনিধি »

মুখোমুখি সংঘর্ষ ঘটতে যাওয়া লেগুনা বাঁচাতে গিয়ে কাভার্ডভ্যানে ধাক্কা দেয়া নোহার এক যাত্রী নিহত হয়েছেন। তিনি অসুস্থ সম্মন্ধিকে চট্টগ্রাম দেখতে গিয়ে বাসায় ফিরছিলেন।

কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়ার খুটাখালী নতুন মসজিদ এলাকায় মঙ্গলবার সকালে এ সড়ক দুর্ঘটনা ঘটে।

নিহত নোহা যাত্রী ছৈয়দ হোসেন চক্কু (৪৯) টেকনাফ সদর ইউনিয়নের মহেশখালী পাড়ার মৃত আব্বাস আলীর ছেলে এবং টেকনাফ পৌরসভা আওয়ামীলীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক। 

টেকনাফ পৌর আওয়ামীলীগ সভাপতি জাবেদ ইকবাল চৌধুরী জানান, খবর পেয়েছি ছৈয়দ হোসেনের এক সম্মন্ধি অসুস্থ হয়ে চট্টগ্রামে চিকিৎসাধীন। তাকে সোমবার স্বপরিবারে দেখতে গিয়েছিলেন। মঙ্গলবার সকালে সম্মন্ধিসহ তারা টেকনাফ ফিরছিলেন। এসময় তারা খুটাখালী এলাকায় দূর্ঘটনায় পড়ে নিহত হয়েছেন ছৈয়দ হোসেন। তিনি আমার কমিটির কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক। এ দূর্ঘটনায় তার স্ত্রী, সন্তান ও সম্মন্ধিও আহত হয়েছেন বলে খবর পেয়েছি।                                 

ঘটনার সত্যতা নিশ্চিত করে মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোরশেদুল আলম বলেন, লেগুনার সাথে মুখোমুখি সংঘর্ষ এড়াতে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা কাভার্ড ভ্যানকে পিছন থেকে ধাক্কা দেয় কক্সবাজার অভিমুখী নোহা গাড়ীটি। এসময় লেগুনা গাড়ীটিও সড়ক থেকে ছিটকে পড়ে। এতে নোহা মাইক্রোবাস যাত্রী ছৈয়দ হোসেন ঘটনাস্থলে মারা যান। লেগুনা ও নোহা মাইক্রোবাসের আরো কয়েক যাত্রী আহত হন। আহতদের চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ একাধিক হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। দূর্ঘটনা কবলিত গাড়ী দুটি পুলিশের হেফাজতে নেয়া হয়েছে বলেও উল্লেখ করেন তিনি।

বাংলাধারা/এফএস/টিএম

ট্যাগ :