বাংলাদেশ, রোববার, ৫ জুলাই ২০২০

২০ বছর পর বিজ্ঞাপনে স্মৃতি ফামি

প্রকাশ: ২০২০-০১-১৫ ১২:৪২:৩৬ || আপডেট: ২০২০-০১-১৫ ১৫:৪১:২৯

বাংলাধারা ডেস্ক » 

নব্বই দশকের জনপ্রিয় মডেল স্মৃতি ফামি ২০ বছর পর ফের বিজ্ঞাপনের ক্যামেরার সামনে দাঁড়ালেন। বিজ্ঞাপনটির কাজ করতে সুদূর যুক্তরা্যে থেকে দেশে এসেছিলেন তিনি। এ বিজ্ঞাপনে তার সঙ্গে অভিনয় করেছেন বিশ্বসেরা অলরাউন্ডার ক্রিকেটার সাকিব আল হাসান।

স্মৃতি ফামি আর সাকিব আল হাসানকে নিয়ে বিজ্ঞাপনটি নির্মাণ করেছেন জনপ্রিয় নির্মাতা অমিতাভ রেজা চৌধুরী। গ্ল্যাক্সোস ডি-এর এই বিজ্ঞাপনচিত্রটি মার্চ মাস থেকে প্রচারে আসবে। 

বিজ্ঞাপনটির বিষয়ে স্মৃতি ফামি বলেন, গল্পে দেখা যাবে সুপার ওমেনের মতো সব কাজ সেরে ফেলছি। ঘরে-বাইরে সারাক্ষণ প্রচুর ব্যস্ত থাকি। যদিও আমি ক্লান্ত। এমন সময়ে এক গ্লাস গ্ল্যাক্সোস ডি নিয়ে হাজির হন সাকিব আল হাসান।

জানা গেছে, বিজ্ঞাপনটির কাজ করতে গেল ৮ জানুয়ারি ঢাকায় আসেন স্মৃতি। এরপর বিজ্ঞাপনটির বিষয়ে চূড়ান্ত মিটিং হয়। ক্যামেরার সামনে দাঁড়ান ১০ ও ১১ জানুয়ারি। কাজ শেষে সোমবার রাতে যুক্তরাজ্য চলে যান স্মৃতি ফামি। 

প্রসঙ্গত, ১৯৯২ সালে এপি কোল্ড ক্রিমের একটি বিজ্ঞাপনের মাধ্যমে শোবিজে কাজ শুরু করেন স্মৃতি ফামি। এরপর বেশ কিছু বিজ্ঞাপনে কাজ করার সুবাদে আলোচনায় আসেন। সবশেষ দেশে ১৯৯৯ সালে ফুজিয়ান ফ্রিজের বিজ্ঞাপন করেন স্মৃতি। মাঝে ভারতের ডাবরের বিজ্ঞাপনে কাজ করেন। এটি নির্মাণ করেছিলেন ডিপেস ভাগট।

বাংলাধারা/এফএস/টিএম/এএ

ট্যাগ :