বাংলাদেশ, বৃহস্পতিবার, ২৩ জানুয়ারী ২০২০

নগরীতে কোটি টাকার কোকেইনসহ আটক ১

প্রকাশ: ২০২০-০১-১৬ ১৭:৫৬:৫০ || আপডেট: ২০২০-০১-১৬ ১৭:৫৬:৫৬

বাংলাধারা প্রতিবেদন »

নগরীর টাইগারপাস এলাকায় অভিযান চালিয়ে কোটি টাকা মূল্যের কোকেইনসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭।

বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) বেলা দেড়টার দিকে এ ঘটনা ঘটে। অভিযানে আটককৃত ব্যক্তির নাম- মোঃ বখতেয়ার হোসেন (৩২)। তিনি চট্টগ্রাম জেলা রাউজান থানার জাফর আহম্মেদের ছেলে।

র‌্যাব-৭ এর পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারা যায় যে, নগরীর কোতোয়ালী থানাধীন টাইগারপাস এলাকায় কতিপয় মাদক ব্যবসায়ী মাদক দ্রব্য ক্রয়-বিক্রয় এর উদ্দেশ্যে অবস্থান করছে। উক্ত তথ্যের ভিত্তিতে র‌্যাবের একটি আভিযানিক দল টাইগারপাস এলাকায় পলোগ্রাউন্ড বঙ্গবন্ধু প্রাথমিক বিদ্যালয়ের উত্তর পাশে টাইগারপাস হতে নিউমার্কেট গামী পাকা রাস্তার পাশে ফুটপাতের উপর অভিযান পরিচালনা করলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে মোঃ বখতেয়ার হোসেনকে আটক করা হয় ।

পরবর্তীতে আটককৃতের দেহ তল্লাশী করে ,ডান হাতে থাকা ১ টি লাল রংয়ের শপিং ব্যাগের ভিতর সাদা পলিথিনে মোড়ানো অবস্থায় ৮২০ গ্রাম সাদা পাউডার জাতীয় মাদক কোকেইন উদ্ধারসহ আসামীকে আটক করে র‌্যাব-৭।

জিজ্ঞাসাবাদে জানা যায়, সে দীর্ঘদিন যাবত চট্টগ্রাম নগরীর বিভিন্ন পাইকারী মাদক ব্যবসায়ীর কাছ থেকে কম মূল্যে কোকেইন সহ বিভিন্ন অবৈধ মাদকদ্রব্য ক্রয় করে পরবর্তীতে চট্টগ্রাম সহ দেশের বিভিন্ন স্থানে অধিক মূল্যে বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত কোকেইন এর আনুমানিক মূল্য ১৫ কোটি টাকা।

উল্লেখ্য, আটককৃত ব্যক্তি ও উদ্ধারকৃত মালামাল সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য নগরীর কোতয়ালী থানায় হস্তান্তর কার্যক্রম প্রক্রিয়াধীন বলে জানায় র‍্যাব-৭।

বাংলাধারা/এফএস/টিএম/ইরা

ট্যাগ :