বাংলাদেশ, বুধবার, ২৬ ফেব্রুয়ারি ২০২০

মিরসরাইয়ে পৃথক দুর্ঘটনায় নিহত ২

প্রকাশ: ২০২০-০১-১৭ ২৩:১১:৪১ || আপডেট: ২০২০-০১-১৭ ২৩:১১:৪৭

মিরসরাই প্রতিনিধি »  

মিরসরাইয়ে পৃথক সড়ক দুর্ঘটনায় ২জন নিহত হয়েছে।

শুক্রবার (১৭ জানুয়ারী) সকাল সাড়ে ৮টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মস্তননগর ও সকাল সাড়ে ১১টায় বারইয়ারহাট-খাগড়াছড়ি সড়কের ঘেড়ামারা ফরেস্ট অফিস এলাকায় এসব দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মস্তাননগর এলাকায় মহাসড়ক পার হওয়ার সময় অজ্ঞাত দ্রুতগামীর একটি গাড়ির ধাক্কায় পারভীন আক্তার (৪২) নামে এক নারী নিহত হন। তিনি উপজেলার শাহেরখালী ইউনিয়নের মোল্লাপাড়া এলাকার শহীদ মেম্বারবাড়ীর আবুল হাশেমের স্ত্রী। বাবার বাড়ী থেকে স্বামীর বাড়ীতে যাওয়ার পথিমধ্যে মহাসড়ক পারাপারের সময় এ দুর্ঘটনা ঘটে।

অপরদিকে বারইয়ারহাট-খাগড়াছড়ি সড়কে বালুবাহী পিকআপ ভ্যানের ধাক্কায় সিএনজিচালিত অটোরিক্সা যাত্রী নিহত হয়েছে। নিহত ব্যক্তির নাম আবদুল্লাহ আল নোমান (২৫)। নিহত নোমান ফটিকছড়ি উপজেলার বাগানবাজার ইউনিয়নের আবদুল করিমের পুত্র। দুর্ঘটনায় গুরুতর আহত চিকু বেগমকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) ভর্তি করানো হয়েছে।

জোরারগঞ্জ থানার এসআই আলমগীর জানান, সড়কে বালুবাহী পিকআপ ভ্যান একটি সিএনজি অটোরিক্সাকে ধাক্কা দিয়ে এই দুর্ঘটনা ঘটে। আমরা ঘটনাস্থলে এসে দুর্ঘটনায় নিহতের লাশ উদ্ধার করেছি। নিহতের লাশ আইনগত প্রক্রিয়া শেষে পরিবারের কাছে দেওয়া হবে।

মহাসড়ক পারাপারের সময় কোন নারী নিহত হওয়ার বিষয়ে কিছুই জানেন না বলে জানান জোরারগঞ্জ চৌধুরীহাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস আই সোহেল সরকার।

বাংলাধারা/এফএস/টিএম

ট্যাগ :