বাংলাদেশ, বুধবার, ২৭ মে ২০২০

রাঙামাটির সাজেকে একজনকে কুপিয়ে হত্যা করেছে পাহাড়ি সন্ত্রাসীরা

প্রকাশ: ২০২০-০১-২১ ১৭:১০:০৪ || আপডেট: ২০২০-০১-২১ ১৭:১০:১০

রাঙামাটি প্রতিনিধি »

রাঙামাটির সাজেকে ভাগ্যধন চাকমা(৩৬) নামের এক পাহাড়ি যুুবককে কুপিয়ে হত্যা করেছে স্বজাতীয় সন্ত্রাসীরা।

মঙ্গলবার ভোররাতে সাজেক ইউনিয়নের নাঙ্গলমারা নামক এলাকায় নিজ বসতঘর থেকে ডেকে নিয়ে ধারালো অস্ত্র দিয়ে নির্মমভাবে কুপিয়ে তাকে হত্যা করেছে বলে নিহতের পারিবারিক সূত্র জানিয়েছে।

নিহত ভাগ্যধন চাকমা নাঙ্গলমারা এলাকার মৃত বরুন বিকাশ চাকমার ছেলে। সে ছয় সন্ত্রানের পিতা বলে জানাগেছে। স্থানীয় গ্রামবাসী ও নিরাপত্তাবাহিনী সূত্র নিশ্চিত করেছে নিহত ভাগ্যধন কোন রাজনৈতিক দলের সাথে জড়িত নয়।

নিহতের স্ত্রী জবারাণী চাকমা(২৭) জানিয়েছেন, ভোররাতে ৭/৮জনের একদল অস্ত্রধারী পাহাড়ি সন্ত্রাসীরা এসে আমার স্বামীকে ঘর থেকে ডেকে পাশের মাঠের রাস্তা দেখিয়ে দিতে নিয়ে যায়। এরপর রাতে আর বাসায় ফিরে আসেনি।

তিনি আরও জানান, ভোরে ঘুম থেকে উঠে স্বজনদের ঘটনাটি বলার পর স্বামীকে খোঁজাখুঁজির একপর্যায়ে বাড়ি থেকে ৩ কিলো দূরের জঙ্গলে ভাগ্যধনের মরদেহ পড়ে থাকতে দেখে স্বজনরা। তাকে ধারালো দা দিয়ে মাথায় এলোপাতারি আঘাত করে কুপিয়ে নিমর্মভাবে হত্যা করেছে সন্ত্রাসীরা।

সাজেক থানার ওসি মোহাম্মদ ইসরাফিল জানিয়েছেন, মঙ্গলবার সকালে তার লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয় এলাকাবাসী। লাশ উদ্ধারে পুলিশ ঘটনাস্থলে যাচ্ছে। সেখান থেকে নিহতের মরদেহ ময়নাতদন্তে জন্য খাগড়াছড়ি সদর হাসপাতালে পাঠানো হবে। পরবর্তীতে ময়নাতদন্ত রিপোর্ট হাতে আসলে মৃত্যুর আসল কারন জানা যাবে। এই ব্যাপারে মঙ্গলবার বিকেল পর্যন্ত সাজেক থানায় কেউই কোনো অভিযোগ দায়ের করেনি বলেও জানিয়েছেন ওসি।

বাংলাধারা/এফএস/টিএম

ট্যাগ :