বাংলাদেশ, বুধবার, ২৭ মে ২০২০

ম্যাক্স হসপিটালে বিশেষ ছাড়ে সেবা পাবে উইম্যান চেম্বার সদস্যরা

প্রকাশ: ২০২০-০২-০৯ ১৯:২৪:১৬ || আপডেট: ২০২০-০২-০৯ ১৯:২৪:১৭

বাংলাধারা প্রতিবেদন »

চিটাগাং উইম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি ও ম্যাক্স হসপিটাল লিমিটেড এর মাঝে সমঝোতা স্বারক স্বাক্ষরিত হয়েছে

চিটাগাং উইম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর সদস্যরা ম্যাক্স হসপিটাল লিমিটেড (এমএইচএল) এর বিভিন্ন সেবার উপর বিশেষ ছাড় পাবে।

শনিবার (৮ ফেব্রুয়ারি) এ বিষয়ে চিটাগাং উইম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর সেমিনার কক্ষে উভয় প্রতিষ্ঠানের মাঝে সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়।

চিটাগাং উইম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর প্রেসিডেন্ট ইনচার্জ ও সিনিয়র ভাইস প্রেসিডেন্ট আবিদা মোস্তফা ও ম্যাক্স হসপিটাল লিমিটেড এর জেনারেল ম্যানেজার রঞ্জন প্রসাদ দাস গুপ্ত স্ব-স্ব প্রতিষ্ঠানের পক্ষে সমঝোতা স্বারক স্বাক্ষর করেন।

এই কর্পোরেট চুক্তির আওতায় চিটাগাং উইম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর সকল সদস্য ম্যাক্স হাসপাতালে সব ধরণের সেবা গ্রহণের ক্ষেত্রে অগ্রাধিকার ও ওয়ানস্টপ সার্ভিস পাবেন।

অনুষ্ঠানে ম্যাক্স হাসপাতালের সেবা এবং চুক্তির বিষয়বস্তু সংক্ষেপে তুলে ধরেন রঞ্জন প্রসাদ দাস গুপ্ত। এছাড়া আবিদা মোস্তফা বলেন, চিকিৎসা খাতে ব্যবসায়িক দৃষ্টিভঙ্গির বাইরে এসে সেবার মানসিকতা নিয়ে কাজ করতে হবে। সাধারণ মানুষ যাতে বিড়ম্বনার শিকার না হয় এ বিষয়ে দৃষ্টি রাখতে হবে।

সমঝোতা স্বারক স্বাক্ষর অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন, চিটাগাং উইম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর পরিচালক সৈয়দা জিনাত আরা নিপুণ, ফেরদৌস ইয়াসমিন খানম, সাবিনা কাইয়্যুম, সদস্য বেবী হাসান, সিতারা রহমান, চৌধুরী জুবাইরা সাকী জিপসী, মরিয়ম বেগম ও শিরিন আক্তার শিল্পী।

বাংলাধারা/এফএস/টিএম

ট্যাগ :