বাংলাদেশ, রোববার, ২৯ মার্চ ২০২০

বিনামূল্যে মাস্ক বিতরণ করবে জাতীয় পার্টি

প্রকাশ: ২০২০-০৩-১৬ ১৬:৫৪:১৯ || আপডেট: ২০২০-০৩-১৬ ১৬:৫৪:২১

বাংলাধারা ডেস্ক »

প্রাণঘাতী করোনাভাইরাসের রোধে রাজধানীতে বিনামূল্যে মাস্ক ও লিফলেট বিতরণ করে সারাদেশে সচেতনতামূলক কর্মসূচি পালন করবে জাতীয় পার্টি। জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের এই কর্মসূচি ঘোষণা করেন।

সোমবার (১৬ মার্চ) দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে যুব সংহতি আয়েজিত করোনা সচেতন কর্মসূচিতে এ ঘোষণা দেন তিনি।

জিএম কাদের বলেন, সারা বিশ্বে করোনাভাইরাস মহামারী আকারে ছড়িয়ে পড়েছে। ঘনবসতি দেশ বাংলাদেশে এ ভাইরাস ছড়িয়ে পড়লে বিপদ আছে। সম্পূর্ণ আইসোলেশন করা নিয়ে আমরা শঙ্কিত। তারপরও সরকার সর্বোচ্চ চেষ্টা করছে, যখন যা দরকার সেই পদক্ষেপ নিচ্ছে।

তিনি বলেন, আমরা সরকারকে সর্বোচ্চ সহায়তা দিতে প্রস্তুত রয়েছি। তারা যখন যে সহায়তা চান আমরা দিতে চাই। আসলে করোনাভাইরাস থেকে দেশ ও জাতিকে এ মুহূর্তে জনগণকে সচেতন করা ছাড়া আমাদের বেশি কিছু করার নেই। তাই আমরা আজ থেকে সারাদেশে সচেতনতামূলক কর্মসুচি শুরু করলাম। যতদিন এ ভাইরাসের প্রকোপ থাকবে ততদিন রাজধানী থেকে জেলা উপজেলা পর্যায়ে এ কর্মসূচি চলবে।

যুবসংহতির সভাপতি আলমগীর সিকদার লোটনের সভাপতিত্বে ও সেক্রেটারি ফখরুল আহসান শাহজাদার সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন কো চেয়ারম্যান জিয়া উদ্দিন আহমেদ বাবলু ও সৈয়দ আবু হোসেন বাবলা।

উপস্থিত ছিলেন প্রেসিডিয়াম সদস্য মীর আব্দুস সবুর আসুদ, সাইফুদ্দিন আহমেদ মিলন, শফিউল্লাহ আল মুনির, মোস্তফা আল মাহমুদ, গোলাম মোহাম্মদ রাজু, বেলাল হোসেন, মুক্তিযোদ্ধা ইসহাক ভুইয়া প্রমুখ।

বাংলাধারা/এফএস/টিএম

ট্যাগ :