বাংলাদেশ, মঙ্গলবার, ৭ এপ্রিল ২০২০

এবার কোয়ারেন্টাইনে তাহসান

প্রকাশ: ২০২০-০৩-১৮ ১৮:৪২:৩৬ || আপডেট: ২০২০-০৩-১৮ ১৮:৪২:৩৮

বাংলাধারা বিনোদন »

মহামারি করোনাভাইরাসের (কোভিড-১৯) কারণে কোয়ারেন্টাইনে রয়েছেন সঙ্গীতশিল্পী ও অভিনেতা তাহসান খান। জাপান থেকে ফেরার পর তিনি নিজ বাসায় কোয়ারেন্টাইনে থাকছেন।

জাপান থেকে দেশে ফেরার পর গত ১৪ মার্চ ফেসবুকে এক পোস্টের মাধ্যমে তিনি লেখেন- প্রিয় প্রযোজক, পরিচালক ও কনসার্টের আয়োজক- আমি আমার সব কাজ বন্ধ করার সিদ্ধান্ত নিয়েছি। সামাজিক বিচ্ছিন্নকরণ হলো এ মুহূর্তে সবচেয়ে বড় সমাধান। আশাকরি, আপনারা বিষয়টি বুঝতে পেরেছেন।

জানা যায়, বুধবার (১৮ মার্চ) তার একটি নাটকের শুটিংয়ে অংশ নেয়ার কথা ছিল। আগামী সপ্তাহেও তার নাটকের কাজ ছিল। তবে পরিচালকদের তিনি নিজের অপারগতার কথা জানিয়েছেন। তাহসান বলেছেন, এখন কাজের সময় নয়; নিজেদের বাঁচানোর সময়।

বিশ্বজুড়ে করোনার পরিস্থিতি নিয়ে তিনি আরও বলেন, এখন নিজেকে আলাদা করে রাখাটা আপনার-আমার সবার দায়িত্ব। একমাত্র এর মাধ্যমেই এ সঙ্কট মোকাবিলা করা সম্ভব।

জনপ্রিয় এই তারকা জানান, বাসায় এভাবে দিনের পর দিন সময় কাটানো তার জন্য কষ্টকর হয়ে উঠছে। তারপরও এভাবেই থাকতে চান। বাসায় বসে অনলাইন, টিভি ও নিজের কাজের চর্চা করেই সময় কাটাচ্ছেন বলে জানিয়েছেন তিনি।

এর আগে মঙ্গলবার (১৭ মার্চ) জনপ্রিয় অভিনেত্রী ও নির্মাতা মেহের আফরোজ শাওন যুক্তরাষ্ট্র সফর শেষে ঢাকায় ফিরেছেন। হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে করোনাভাইরাসের স্বাস্থ্য পরীক্ষার পর ধানমন্ডির বাসায় অবস্থান করছেন তিনি।

বাংলাধারা/এফএস/টিএম

ট্যাগ :