বাংলাদেশ, মঙ্গলবার, ২৬ মে ২০২০

নগরীর ‘বনজৌর রেস্টুরেন্টে’ রাজকীয় ইফতারের আয়োজন

প্রকাশ: ২০২০-০৫-০১ ১৩:৫৪:২৪ || আপডেট: ২০২০-০৫-০১ ১৪:০০:৩৬

বাংলাধারা প্রতিবেদন »

নগরীর জিইসি মোড়স্থ বনজৌর রেস্টুরেন্টে আজ শুক্রবার (১ মে) থেকে শরু হচ্ছে ৩২ ধরনের রাজকীয় ইফতারের আয়োজন।

এই রমজানে নগরীর বনজৌর রেস্টুরেন্ট রাজকীয় ও লোভনীয় ইফতার মেনুর আয়োজন আয়োজন করেছে। রমজান উপলক্ষে বনজৌর রেস্টুরেন্টের এই আয়োজনে রয়েছে বাংলাদেশের ঐতিহ্যবাহী ইফতারের সাথে সাথে বিভিন্ন বিদেশি খাবারের ব্যবস্থা।

আজ শুক্রবার (১ মে) থেকে চট্টগ্রামের অভিজাত ও আন্তর্জাতিক মানসম্পন্ন রেস্টুরেন্ট বনজৌর-এর শুরু করছে এই রাজকীয় ইফতার মেনুর আয়োজন। প্রায় ৩২ ধরনের দেশীয় এবং আন্তর্জাতিক মেনুর সাথে থাকছে ২টি বিশেষায়িত ইফতার সেটবক্স।

প্রতিদিন দুপুর থেকে ইফতারের পূর্ব পর্যন্ত বনজৌর’র ইফতার সামগ্রী কিনে নিতে পারবেন। আগাম অর্ডার করে যে কোন আয়োজনের জন্য সরবরাহ নিতে পারবেন ইফতার সেটবক্স।

বনজৌর’র ইফতার মেনুতে যা যা থাকছে :
বনজৌর স্পেশাল মাটন হালিম, চিকেন হালিম, মেজবানি বিফ, মাটন তেহেরি, হায়দ্রাবাদী বিরিয়ানি (মাটন এবং চিকেন), পরোটা, বাটোরা, চিকেন সাসলিক, ফিস কোফতা, তান্দুরী চিকেন, চিকেন ইরানী কাবাব, চিকেন টাংগরি কাবাব, নার্গিস কোফতা, স্পাইসি বিফ চপ, ফ্রাইড চিকেন, প্রণ কাটলেট, চিকেন ললিপপ, গ্রীল চিকেন, চিকেন কাটলেট, বিফ জালি কাবাব, এগ ভেজিটেবল রোল, জাফরন জিলাপি, শাহী জিলাপি, মিস্টি দই, ফিরনি, পাটিসাপটা পিঠা।

এছাড়া রয়েছে ৫৯৯ ও ২৯৯ টাকা মূল্যের দুটি ইফতার সেটবক্স । সেটবক্সে কি কি থাকছে এবং বনজৌর-এর প্রতিটি ইফতার মেনুর মূল্য জানতে হলে ইমেজে চোখ বুলিয়ে নিতে হবে।

সরাসরি এসে সামাজিক দুরত্ব বজায় রেখে বনজৌর রেস্টুরেন্ট থেকে আপনার পছন্দের ইফতার সামগ্রী কিনে নিতে পারেন।

অগ্রীম অর্ডার ও আরো বিস্তারিত জানতে ফোন করতে হবে : 01714-041183 অথবা 01714-041184 নাম্বারে।

বাংলাধারা/এফএস/টিএম/এএ

ট্যাগ :