বাংলাদেশ, শুক্রবার, ২৯ মে ২০২০

সিএমপিকে স্বাস্থ্য সুরক্ষার সরঞ্জাম দিয়েছে এপেক্স ক্লাব

প্রকাশ: ২০২০-০৫-২০ ২২:২২:৩২ || আপডেট: ২০২০-০৫-২০ ২২:২২:৩৫

বাংলাধারা প্রতিবেদন »  

পুলিশ সদস্যদের নিরাপত্তার জন্য চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশকে (সিএমপি) স্বাস্থ্য সুরক্ষার সরঞ্জাম দিয়েছে এপেক্স ক্লাব অব বাংলাদেশ।

‘মানবিকতায় একসাথে আমরা’ এ স্লোগানে বুধবার (২০ মে) সকাল সাড়ে ১১টায় দামপাড়া পুলিশ লাইন্সে সিএমপি কমিশনার মো: মাহাবুবর রহমান বিপিএম পিপিএম এর কাছে এসব সুরক্ষা সামগ্রী হস্তান্তর করেন এপেক্স ক্লাব অব বাংলাদেশের জেলা-৩ এর গভর্নর এপেক্সিয়ান মো. বেলাল হোসেন।

সুরক্ষা সামগ্রীর মধ্যে রয়েছে এক হাজার পিস সার্জিক্যাল মাস্ক, ৫০০ জোড়া হ্যান্ড গ্লাভস, ১০০ পিস গগলস ও ২০০ পিস এসিআই হ্যান্ড স্যানিটাইজার।

এপেক্সিয়ান মো. বেলাল হোসেন বলেন, জীবনের ঝুঁকি নিয়ে এই করোনা ভাইরাসের সময় পুলিশ মানুষকে সেবা দিয়ে যাচ্ছে। তাই তাদের সুরক্ষার জন্য এই সুরক্ষাসামগ্রী কিছুটা হলেও সাহায্য করবে।

এছাড়া করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে আর্থিক সংকটে থাকা সমাজের হত দরিদ্র ও অসহায় মানুষদের জন্য ত্রাণ সহায়তা কার্যক্রমের অংশ হিসেবে চট্টগ্রাম ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এর প্রাক্তন ছাত্র সংগঠনের পক্ষ থেকে আর্থিকভাবে অস্বচ্ছল ৩০০ পরিবারের জন্য সিএমপি কমিশনারের নিকট ত্রান সহায়তা হস্তান্তর করা হয়।

এসময় চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) জনাব এস. এম. মোস্তাক আহমেদ খান বিপিএম, পিপিএম (বার) সহ পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

বাংলাধারা/এফএস/টিএম

ট্যাগ :