বাংলাদেশ, মঙ্গলবার, ২৬ মে ২০২০

লোহাগাড়ায় সৌদি প্রবাসীদের পরিবারে আমিনের ঈদ উপহার

প্রকাশ: ২০২০-০৫-২৩ ০৮:৪৩:৩১ || আপডেট: ২০২০-০৫-২৩ ০৮:৪৩:৩৩

লোহাগাড়া প্রতিনিধি »

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিনের ব্যক্তিগত উদ্যোগে লোহাগাড়া সাতকানিয়ায়
করোনায় অসহায় সৌদি প্রবাসীদের পরিবার, করোনায় সৌদিয়ায় মৃত প্রবাসীদের ও সংখ্যালঘু ৭৫০ পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়েছে।

শুক্রবার (২২ মে) বিকেলে বারদোনাস্থ আমিনুল ইসলামের গ্রামের বাড়ী থেকে এসব ঈদ উপহার সমুহ বিতরণ করা হয়।

বিতরণকৃত ঈদ উপহারের মধ্যে রয়েছে লাচ্ছা সেমাই, কুলসন সেমাই, তৈল, পেঁয়াজ, চিনি, চাল ও দুধ। এসব ঈদ উপহার বিতরণ কার্যক্রমে উপস্থিত থেকে তদারকি করেছেন আমিনুল ইসলামের চাচা নুরুল ইসলাম, নুরুল কবির, সাতকানিয়া উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক এস এম আজিজ, আমিনুল ইসলামের ব্যাক্তিগত সহকারী মিরান হোসেন মিজান, স্থানীয় ইউপি সদস্য মো. সেলিম উদ্দিন।

আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম বলেন, বঙ্গবন্ধুর আদর্শের একজন কর্মী হিসেবে প্রিয় নেত্রী শেখ হাসিনার নির্দেশে চলমান করোনার সংকটময় মুহুর্তে আমার প্রাণপ্রিয় সাতকানিয়া-লোহাগাড়ার বিভিন্ন শ্রেণী-পেশার মানুষের ঘরে মানবিক উপহার পৌঁছে দেয়ার ব্যবস্থা করেছি। এটি আমার ব্যাক্তিগত সামর্থ্যের মধ্যে ক্ষুদ্র প্রয়াস মাত্র। দেশের এ সংকটময় মুহুর্তে বিভিন্ন শ্রেণী-পেশার মানুষের পাশে থাকতে পেরে আমি নিজেকে গর্ববোধ করছি।

উল্লেখ্য, আমিনুল ইসলাম আমিন করোনাভাইরাস পরিস্থিতিতে সাতকানিয়া লোহাগাড়ার বিভিন্ন শ্রেণি পেশার ৭৭৫০ পরিবারের মাঝে উপহার সামগ্রী বিতরণ করেন।

বাংলাধারা/এফএস/টিএম/এএ

ট্যাগ :