বাংলাদেশ, বৃহস্পতিবার, ২৮ মে ২০২০

এস আলম গ্রুপের চেয়ারম্যান মাসুদের ‘মা’ করোনা পজিটিভ

প্রকাশ: ২০২০-০৫-২৪ ০০:০২:৩৩ || আপডেট: ২০২০-০৫-২৪ ০০:০২:৩৫

বাংলাধারা প্রতিবেদন »

এস. আলম গ্রুপের চেয়ারম্যান সাইফুল আলম মাসুদের মা’ করোনা আক্রান্ত। শনিবার বিশেষ ব্যবস্থায় তাকে চট্টগ্রাম থেকে ঢাকায় নিয়ে যাওয়া হয়েছে। একই সঙ্গে নিয়ে যাওয়া হয়েছে তাদের পরিবারের করোনা আক্রান্ত অন্যান্য সদস্যদের।

ধানমন্ডিস্থ আনোয়ার খান মডার্ন মেডিকেল কলেজ হাসপাতালে তাদের চিকিৎসাধীন রাখার কথা রয়েছে ।

শনিবার (২৩ মে) ফৌজদারহাটের বিআইটিআইডি ল্যাবের নমুনা পরীক্ষায় সাইফুল আলম মাসুদের মা চেমন আরা বেগম (৮৫) এবং ছেলে আহসানুল আলম মারুফের (২৬) করোনা পজিটিভ আসে।

এর আগে এস আলম গ্রুপ ও এনআরবি গ্লোবাল ব্যাংকের পরিচালক মোরশেদুল আলম শুক্রবার রাত ১০টার দিকে চট্টগ্রাম জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। রাত দেড়টার দিকে তাকে চট্টগ্রামের পটিয়ায়স্থ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। তিনি এস. আলম গ্রুপের চেয়ারম্যান সাইফুল আলম মাসুদের বড় ভাই। বড় ভাইয়ের এমন অপ্রত্যাশিত ঘটনায় সিঙ্গাপুরে অবস্থানরত এস আলম গ্রুপের চেয়ারম্যান সাইফুল আলম মাসুদ ভেঙ্গে পড়েছেন। তিনি কল্পনায় আনতে পারেননি পরিবারে করোনা ভাইরাস তাদের পরিবারে হানা দিবে এবং বড় ভাইয়ের মৃত্যু এমন মৃত্যু হবে! এর পরিপ্রেক্ষিতে চট্টগ্রামে অবস্থানরত ভাগিনা ডা. তানভীর আহমেদকে সবাইকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় আনার নির্দেশনা দেন|

জানা গেছে, এস.আলম গ্রুপের চেয়ারম্যান সাইফুল আলম মাসুদের মা’ও করোনা ভাইরাসে আক্রান্ত। তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় আনা হয়। একই সঙ্গে চট্টগ্রাম জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন ছোটভাই রাসেদুল আলমসহ সুগন্ধা আবাসিক এলাকার বাড়িতে অবস্থান করে চিকিৎসা নেয়া সবাইকে ঢাকায় আনা হয়। তবে পরিবারের পক্ষ থেকে বিষয়টি পুরোপুরি গোপন রাখা হয়।

প্রসঙ্গত,গত ১৭ মে (রোববার) করোনা শনাক্ত হওয়া এস আলম গ্রুপ চেয়ারম্যান পরিবারের অন্য সদস্যরা হলেন গ্রুপের চেয়ারম্যান সাইফুল ইসলাম মাসুদের ভাই এস আলম গ্রুপের ভাইস চেয়ারম্যান আবদুস সামাদ (লাবু), এস আলম গ্রুপের পরিচালক রাশেদুল আলম, ইউনিয়ন ব্যাংকের চেয়ারম্যান ও এস আলম গ্রুপের পরিচালক মোহাম্মদ শহীদুল আলম, এস আলম গ্রুপের পরিচালক ওসমান গণি এবং ফারজানা পারভীন নামে পরিবারের এক নারী সদস্য। এদের মধ্যে দুই জনের অবস্থা আশংকাজনক।

এছাড়া এস আলম গ্রুপের পাচলাইশ সুগন্ধাস্থ বাসভবনে গৃহপরিচালিকা, ড্রাইভারসহ অনেকে করোনায় আক্রান্ত হয়েছেন বলে সূত্র জানায়।

বাংলাধারা/এফএস/টিএম/এএ

ট্যাগ :