বাংলাদেশ, বৃহস্পতিবার, ২ জুলাই ২০২০

সংবাদকর্মীদের জন্য সুরক্ষাসামগ্রী দিল ‘হেল্পিং হ্যান্ড ফর চিটাগোনিয়ান ইউএসএ’

প্রকাশ: ২০২০-০৬-২১ ১৭:৩৭:২০ || আপডেট: ২০২০-০৬-২১ ১৭:৩৭:৫৮

বাংলাধারা প্রতিবেদন »

চট্টগ্রাম প্রেস ক্লাবের সদস্যদের জন্য সুরক্ষাসামগ্রী প্রদান করেছে যুক্তরাষ্ট্র প্রবাসী চট্টগ্রামের সন্তানদের সংগঠন ‘হেল্পিং হ্যান্ড ফর চিটাগোনিয়ান ইন্ক ইউএসএ’।

রোববার (২১ জুন) চট্টগ্রাম প্রেস ক্লাবের পিএইচপি ভিআইপি লাউঞ্জে প্রেস ক্লাব সভাপতি আলহাজ্ব আলী আব্বাসের হাতে সুরক্ষা উপকরণ তুলে দেন হেল্পিং হ্যান্ড ফর চিটাগোনিয়ান ইন্ক ইউএসএ-এর সমন্বয়কারী ও চট্টগ্রাম উত্তরজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক এবং সিডিএ’র বোর্ড সদস্য ইউনূছ গণি চৌধুরী।

প্রেস ক্লাব সভাপতি আলহাজ্ব আলী আব্বাসের সভাপতিত্বে সংক্ষিপ্ত অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক ফরিদ উদ্দিন চৌধুরী।

এসময় সিনিয়র সহসভাপতি মনজুর কাদের মনজু, যুগ্ম সম্পাদক নজরুল ইসলাম, হেল্পিং হ্যান্ড ফর চিটাগনিয়ান ইন্ক ইউএসএ’র সদস্য মুক্তিযোদ্ধা দেলোয়ার হোসেন, কামাল হায়দার, মুহাম্মদ মুসা খান, হারুনুর রশিদ, মোস্তফা মনোয়ার মুন্না, রিমন মুহূরি, চট্টগ্রাম প্রেস ক্লাবের স্থায়ী সদস্য দেবপ্রসাদ দাস দেবু, নিপুল দে, রাজেশ চক্রবর্তী প্রমুখ উপস্থিত ছিলেন।

সভায় ইউনূছ গণি চৌধুরী বলেন, বৈশ্বিক করোনার এই মহাদুর্যোগে সাংবাদিকরা যেভাবে জীবনের ঝুঁকি নিয়ে সম্মুখযোদ্ধা হিসেবে কাজ করে চলেছেন, তা সত্যিই প্রশংসনীয়। এই কাজ করতে গেলে প্রথমে আপনাকে অবশ্যই সুরক্ষিত হতে হবে। এই বিষয়টি মাথায় রেখে হেল্পিং হ্যান্ড ফর চিটাগনিয়ান ইন্ক ইউএসএ’র পক্ষ থেকে আমরা আপনাদের পাশে দাঁড়িয়ে সাহস দেওয়ার চেষ্টা করছি। বর্তমানে চট্টগ্রামে যেভাবে আক্রান্তের হার বেড়ে যাচ্ছে সেক্ষেত্রে তিনি সাংবাদিকদের সুরক্ষিত থেকে কাজ করার আহ্বান জানান।

প্রেস ক্লাব সভাপতি আলহাজ্ব আলী আব্বাস বলেন, চট্টগ্রামের সাংবাদিকরা দেশের বিভিন্ন ক্রান্তিকালে সম্মুখযোদ্ধা হিসেবে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছেন। পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে আমাদের প্রায় অর্ধশত সাংবাদিকবন্ধু ইতোমধ্যে আক্রান্ত হয়েছেন। এই দুর্যোগকালে সাংবাদিকদের পাশে থাকার জন্য ইউএসএ প্রবাসী চাঁটগাবাসীকে ধন্যবাদ জানান তিনি।

বাংলাধারা/এফএস/টিএম/এএ

ট্যাগ :