বাংলাদেশ, বুধবার, ৮ জুলাই ২০২০

পটিয়ায় প্রধানমন্ত্রীর চিকিৎসা তহবিলের চেক বিতরণ

প্রকাশ: ২০২০-০৬-২২ ২১:৪৪:১৪ || আপডেট: ২০২০-০৬-২২ ২১:৪৪:১৫

পটিয়া প্রতিনিধি » 

পটিয়ায় দক্ষিন জেলা আওয়ামীলীগের সাংষ্কৃতিক সম্পাদক ও বিজিএমইএ এর সাবেক সহ সভাপতি মোহাম্মদ নাছিরে আন্তরিক প্রচেষ্টায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার চিকিৎসা তহবিলের চেক প্রদান করা হয়।

সোমবার (২২ জুন) বিকেল ৩টায় পটিয়া রয়েল কমিউনিটি সেন্টারে ভিডিও কনফারেন্সের মাধ্যমে দরিদ্রদের মাঝে চিকিৎসা তহবিলের চেক প্রদান করেন। আওয়ামীলীগ নেতা বিজিএমইএ নাছির।

পটিয়ার অসহায় হত দরিদ্র মানুষ যারা বিভিন্ন জঠিল রোগে আক্রান্ত তাদের জন্য প্রতিবারের ন্যায় এবারও ২৩ জন অসুস্থ রোগীকে ১১ লাখ ৪০ হাজার টাকার চেক প্রদান করেন।

আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক নাছির উদ্দিনের সভাপতিত্বে উপজেলা আওয়ামী লীগ নেতা মোহাম্মদ মাঈনুদ্দিনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম দক্ষিন জেলা আওয়ামী লীগের সদস্য আলহাজ্জ মোঃ সেলিম নবী। এসময় ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত হন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ নেতা বিজিএমইএ নাছির।

এত সময় উপস্থিত ছিলেন অধ্যাপিকা সাইমা সুলতানা, চট্টগ্রাম দক্ষিন জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ন আহবায়ক ও পটিয়া উপজেলা আওয়ামীগের সদস্য মহি উদ্দিন মহি, উপজেলা আওয়ামী লীগ নেতা আলহাজ্জ মোহাম্মদ নাজিম উদ্দিন, আব্দুল মালেক, নাজিম প্রমুখ।

মোহাম্মদ নাছির চেক হস্তান্তরকালে লাইভে অংশগ্রহন করে বলেন, দেশের এই দুর্দিনে সব শিল্পপতিরা এগিয়ে আসলে করোনাকালীন সংকট নিরসন সম্ভব ধনীদেরকে এবং যে যার স্থান থেকে অসহায়দের পাশে দাড়ানোর জন্য সবার প্রতি আহবান জানান।

বক্তারা বলেন, দেশের এই ক্লান্তিলগ্নে প্রধানমন্ত্রী প্রাণপণ চেষ্টা করে যাচ্ছে, গরিব দুঃখী মানুষদের কে তিনি উজার করে দিয়েছেন। তারা আরো বলেন যে যার স্থান থেকে এগিয়ে আসলে এই দেশের কোন মানুষ অার কষ্টে থাকবেনা।

উল্লেখ্য, চট্টগ্রাম দক্ষিন জেলা আওয়ামী লীগের সাংষ্কৃতিক সম্পাদক মোহাম্মদ নাছির করোনায় গরীব দুঃখী মেহনতি মানুষদের ত্রান সামগ্রী বিতরণ, স্বাস্থকর্মী ও সাংবাদিকদের নিরাপত্তা সামগ্রী বিতরণসহ সর্বশেষ করেনায় মৃতদের দাফন কাজে যে কর্মীরা কাজ করবেন শেষ পর্যন্ত তাদের সমস্ত প্রকার সুরক্ষা সামগ্রী সরবাহের সমস্ত ব্যয়ভার তিনি করবেন।

বাংলাধারা/এফএস/টিএম

ট্যাগ :