বাংলাদেশ, মঙ্গলবার, ৪ আগস্ট ২০২০

কেমন যাবে আজকের দিন

প্রকাশ: ২০১৯-০৩-০৩ ১১:৪৭:০০ || আপডেট: ২০১৯-০৩-০৩ ১৮:৫৩:৪৬

আজ রবিবার ৩মার্চ ২০১৯ । যে যাই বলুক, সারা দিনের ভালো থাকা মন্দ থাকা কিন্তু মূলত নির্ভর করে আপনার ওপরেই। তাও জ্যোতিষ শাস্ত্র কী বলে, দেখতে তো ক্ষতি নেই। দেরি না করে ধোঁয়া ওঠা চা-এর কাপে চুমুক দিয়েই চোখ বুলিয়ে নিন চটপট।

মেষ রাশিফল (২১ মার্চ- ২০ এপ্রিল )
বুধ আপনার যোগাযোগের রাস্তা তৈরি করেছে। এ ক্ষেত্রে অর্থ উপার্জন হওয়ার সম্ভবনা রয়েছে। সময়ের সঙ্গে তাল মিলিয়ে চলুন আজ। আজ ব্যবসায় চাপ বৃদ্ধির সঙ্গে সঙ্গে লাভ ভাল থাকবে। সংসারে সুখ শান্তি বজায় থাকবে। সন্তানদের জন্য চিন্তা বৃদ্ধি পেতে পারে। ব্যবসা বা কর্মক্ষেত্রে মাথা ঠান্ডা রাখুন। পাশাপাশি ভবিষ্যত সমৃদ্ধির পরিকল্পনার সময় এসে গিয়েছে।

বৃষ রাশিফল (২১ এপ্রিল -২১ মে)
অন্যান্য গ্রহের সঙ্গে চন্দ্রের সম্পর্ক ভাল না থাকায় বিভ্রান্তি দেখা দিতে পারে। এরমধ্যে কোনও বিশেষ কাজ করার থাকলে তা আপাতত স্থগিত রাখুন। প্রয়োজনে তাঁদের সঙ্গে থাকুন যাঁরা স্বাভাবিকের তুলনায় তাঁদের কাজে একটু বেশি দৃঢ়সংকল্প। আজ সারা দিন হিসেব করে থাকলেও বাজে খরচ থেকে রক্ষা পাবেন না। শারীরিক ক্ষমতা অনুযায়ী কাজ করুন, অসুস্থ হওয়ার সম্ভাবনা আছে।

মিথুন রাশিফল (২২ মে-২১ জুন)
আপনার উন্মুক্ত স্বভাবের জন্য ঘনিষ্ঠ মহলে আপনার স্থান আরও ভাল হবে। আজ কোনও বিষয়ে নিয়ে স্ত্রীর সঙ্গে ঝামেলা বাধতে পারে। ব্যবসায়ীদের ব্যবসায় অগ্রগতি বন্ধ হতে পারে। উচ্চশিক্ষার দিকে সময়টা বিশেষ ভাল নয়। মায়ের শারীরিক অবনতি। আপনার গুরুত্ব বাড়বে। আপনার নিকটজনদের সঙ্গে আপনার প্ল্যান শেয়ার করার পরেই বুঝতে পারবেন আদৌ আপনার কার্যসিদ্ধি হবে কিনা।

কর্কট রাশিফল (২২ জুন-২২ জুলাই )
অতিরিক্ত বন্ধুর কারণে বাড়িতে বিবাদ বৃদ্ধি। নতুন গৃহ নির্মাণের পরিকল্পনা সফল হওয়ার সম্ভাবনা। পরিশ্রম করেও তার ফল স্বরূপ কিছু পাবেন না। বাচ্চার বায়না পূরণে নাজেহাল হতে হবে। অনেক ক্ষেত্রেই আপনি অতীতের ঘটনাতেই আটকে রয়েছেন। এবার সেসব ভুলে ভবিষ্যতের পরিকল্পনা করুন। আসলে আপনি আপনার শুরুর সময়টা ভুলতে ভয় পাচ্ছেন।

সিংহ রাশিফল ( ২৩ জুলাই -২৩ আগস্ট)
মানসিক দিক থেকে আজ কারও কাছে নিচু হতে হবে। ভাল কাজের পরিবর্তে বদনাম জুটবে। কর্মস্থলে ঝামেলা কেটে যেতে পারে। আজ বন্ধুর কাছ থেকে সাহায্য পেতে পারেন। আত্মীয় বিবাদ থেকে সাবধান থাকুন। সময়টা খারাপ যাচ্ছে কিছুদিন, তবে সময়ের পরিবর্তন হবে এবার। শুধু বর্তমান পরিস্থিতিটি মেনে নিতে হবে।

কন্যা- (২৪ আগস্ট- ২৩ সেপ্টেম্বর)
আবারও পুরনো ছন্দে ফেরার সময় এসেছে, জীবনের গতি পরিবর্তনের জন্য দৃঢ়প্রতিজ্ঞ হন। চন্দ্র আপনার সেরার সেরাটি দিতে সাহয্য করবে, পাশাপাশি কেউ একজন আপনার জন্য অপেক্ষা করছে। তার সঙ্গে যোগাযোগ হলেই আপনার জীবনে পরিবর্তন আসতে চলেছে

তুলা রাশিফল (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)
অনেক বন্ধু আজ বাড়িতে আসতে পারে। যারা বিবাহের কথা ভাবছেন তারা কয়েক দিন অপেক্ষা করুন। পদার্থবিদ্যা নিয়ে যারা লেখাপড়া করছেন, তারা সাফল্য পাবেন। লিভারের সমস্যায় ভোগান্তি। নতুন করে সবটা শুরু করার এটাই সুবর্ণ সুযোগ, এবং সামাজিক যত অবহেলা আপনার রয়েছে তাও কেটে যেতে পারে। তবে আপনার সমস্ত প্রশ্নের উত্তর রয়েছে অন্য কারও হাতে।

বৃশ্চিক রাশিফল (২৪ অক্টোবর- ২২নভেম্বর)
একটা সুন্দর রোম্যান্টিক সময়ের মধ্যে দিয়ে যাবেন আপনি। আপনার পরিবারের ছোটো সদস্যদের সঙ্গে আপনার সম্পর্কের উন্নতি হবে। সাংস্কৃতিক ক্ষেত্রে অনেকটা সময় কাটবে। তবে সামাজিক ক্ষেত্রে কিছু বাঁধা আসতে পারে।

ধনু (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর)
পূর্বের চিন্তাগুলি সামনে আনতে সমস্ত বিকল্প পথ খুলে রাখুন। আর্থিক বিষয় নিয়ে এখন কোনও চর্চা না করাই ভাল। এ ক্ষেত্রে প্রয়োজনের অতিরিক্ত ব্যায় হতে পারে। ব্যবসায় অতিরিক্ত লাভের আশায় চাপ বাড়তে পারে। বাড়িতে অতিথি সমাগমে মনে আনন্দের সৃষ্টি। তৃতীয় ব্যক্তির জন্য বাড়িতে অশান্তি। হঠাৎ বিষয় সম্পত্তি প্রাপ্তি যোগ হাতছাড়া হতে পারে। অপ্রিয় সত্যি কথা বলায় বিপত্তি আসতে পারে।

মকর রাশিফল (২২ ডিসেম্বর -২০ জানুয়ারি)
প্রেমিকার কাছ থেকে কিছু উপহার পেতে পারেন। শরীরে কোথাও চোট লাগতে পারে। বাড়তি খরচ থেকে সাবধান। অর্থ জমানোর ব্যাপারে নিজেকে সতর্ক থাকতে হবে। শিক্ষক, চিকিৎসক, রসায়ন বিদ্যার গবেষক ও জ্যোতির্বিদদের পক্ষে বছরটি বিশেষ শুভ। ব্যবসায়ীদের একটু সমস্যার সম্মুখীন হতে হবে।)

কুম্ভ রাশিফল (২১ জানুয়রি- ১৮ ফেব্রুয়ারি)
পরিবার আপনার জীবনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। কাজের জায়গায় অন্যেরা নিরাপত্তার জন্য আপনার ওপর নির্ভর করবে। অদ্ভুত নানা বিষয়ে জড়িয়ে পড়তে পারেন। আপনার বিরোধিতা করবে অনেকেই। তবে হতাশ হওয়ার কোনও কারণ নেই, বুদ্ধিমত্তার সঙ্গে লড়তে হবে, ফলস্বরূপ আপনার অবস্থান আরও দৃঢ় হবে এ ক্ষেত্রে।

মীন রাশিফল (১৯ ফেব্রুয়ারি- ২০ মার্চ)
সংসারে প্রচুর ব্যয় হতে পারে। অকারণে আত্মীয়ের সঙ্গে ঝগড়া থেকে সাবধান। মামলা মোকদ্দমায় জিতে যাওয়ার সম্ভাবনা। স্নায়বিক ভোগান্তির যোগ। চাকরিতে উন্নতির যোগ দেখা যাচ্ছে। কাছের মানুষজনের সঙ্গে আলোচনায় মানসিক সমস্যাগুলোর সমাধান হবে। মানসিক শান্তি পাবেন পুরনো সমস্যার থেকে। দিন ভাল কাটবে সব মিলিয়ে।

ট্যাগ :