বাংলাদেশ, বৃহস্পতিবার, ১৩ আগস্ট ২০২০

রেডিসন ব্লু’র উইন্টার এক্সিবিশনে মুনস’র সেরা কালেকশন

প্রকাশ: ২০১৯-১২-০৫ ১৩:৩৮:২৯ || আপডেট: ২০১৯-১২-০৫ ১৩:৪০:২১

বাংলাধারা প্রতিবেদন »

নগরবাসীর শীতের কেনাকাটাকে আরো আনন্দমুখর করতে চট্টগ্রামের রেডিসন ব্লু বে ভিউ হোটেলের মেজবান হলে তিনদিন ব্যাপী উইন্টার এক্সিবিশন শুরু হয়েছে। এই এক্সিবিশনে শীতের বিশেষ পসরা সাজিয়ে বসেছেন ঢাকার ফ্যাশন হাউস মুনস। মেলায় আকর্শনীয় স্টলে রয়েছে মুনসের সেরা সব কালেকশন।

এ প্রসঙ্গে মুনসের হেড অব এইচআর রিয়াজ আহমেদ জানান, নিজস্ব কারখানায় নিজেদের কারিগর দ্বারা তৈরি কাপড়ে যেমন নান্দনিক, তেমনি ব্যবহারেও প্রকাশ পাবে আভিজাত্য। দর্শণার্থীরা এখান থেকে মুনসের শীতকালীন পোশাক ছাড়াও সব ধরণের পোশাক সংগ্রহ করতে পারবেন।

বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) সকালে এ এক্সিবিশনের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। এই সময় বিভিন্ন নারী উদ্যোক্তা ও সমাজের গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এইবারের উইন্টার এক্সিবিশনে চট্টগ্রাম, ঢাকা সহ দেশ বিদেশের বিভিন্ন ব্যান্ড ও ফ্যাশন হাউজের নানার পন্যের, ডিজাইনার কালেকশন সহ পোশাকের বিপুল সমাহার বসেছে। যেখানে নামকরা ডিজাইনারদের তৈরি পোশাক ও জুয়েলারিসহ আকর্ষণীয় সব আয়োজন।

আজ বৃহস্পতিবার ৫ ডিসেম্বর থেকে এই মেলা আগামী ৭ ডিসেম্বর পর্যন্ত প্রতিদিন সকাল ১০ টা থেকে রাত ১০ টা পর্যন্ত চলবে।

মেলার প্রথম দিনেই ক্রেতা ও দর্শনার্থীদের ব্যাপক ভীড় চোখে পড়ার মতন ছিল। এমএন্ডএম বিজনেস কমিউনিকেশন এই বিশেষ উইন্টার এক্সিবিশনের আয়োজন করেছে।

এমএন্ডএম বিজনেস কমিউনিকেশনের কর্ণধার মানজুমা মোর্শেদ জানান, শীতের আমেজে পছন্দের কেনাকাটা একটি অবিচ্ছেদ্য অংশ। নগরবাসীর শীতের কেনাকাটাকে আরো আনন্দমুখর করতে এইবারের এই উইন্টার এক্সিবিশন। আশা করছি বরাবরের মতো এবারও ব্যপক সাড়া পাওয়া যাবে।

মেলা সকাল ১০ টা থেকে রাত ১০ টা পর্যন্ত সর্ব সাধারণের জন্য উন্মুক্ত থাকবে।

বাংলাধারা/এফএস/টিএম/এএ

ট্যাগ :

close