বাংলাদেশ, রোববার, ২৭ সেপ্টেম্বর ২০২০

তলানিতে যাচ্ছে বিএনপির জনপ্রিয়তা: ওবায়দুল কাদের

প্রকাশ: ২০২০-০১-০২ ১৭:৫১:৩৩ || আপডেট: ২০২০-০১-০২ ১৭:৫১:৩৪

বাংলাধারা ডেস্ক »

দেশের ৯০ শতাংশ মানুষ বিএনপিকে চায় না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। দিনদিন দলটির জনপ্রিয়তা তলানিতে যাচ্ছে বলেও উল্লেখ করেন তিনি।

বৃহস্পতিবার (২ জানুয়ারি)  ধানমন্ডিতে আওয়ামী লীগের কার্যালয়ে শীতার্ত মানুষকে ত্রাণ বিতরণ বিষয়ে সমন্বয় সভায় ওবায়দুল কাদের আরও বলেন, বিএনপি মানুষের কল্যাণে রাজনীতি করে না।  তারা গণতন্ত্রের ভাষা বোঝে না এবং আইন-আদালত কিছুই মানেন না। দলটি ক্ষমতার রাজনীতি করে। ক্ষমতা পেলে তাদের কাছে সব ঠিক, ক্ষমতা না পেলে সব ভুল। তাদের লক্ষ্য যেকোনও মূল্যে ক্ষমতায় যাওয়া ও লুটপাট করা। নির্বাচনের মাধ্যমে ক্ষমতায় যেতে না পারলে ষড়যন্ত্রমূলক কর্মকাণ্ড করে। জনগণ তাদের বিশ্বাস করে না।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, নির্বাচনে অংশগ্রহণ করবে জেতার জন্য। অথচ বিএনপি অংশগ্রহণ করছে নির্বাচনকে  প্রশ্নবিদ্ধ করতে। নির্বাচন নিয়ে অভিযোগ তাদের পুরোনো স্বভাব। ইভিএম ব্যবস্থায় যত নির্বাচন হয়েছে, সেখানে কোথাও কারচুপির অভিযোগ পাওয়া যায়নি। ঢাকার দুই সিটি কর্পোরেশন নির্বাচন অবাধ ও সুষ্ঠু হবে। পাশাপাশি নির্বাচনে অংশ নেয়ায় বিএনপিকে ধন্যবাদ জানান তিনি।

এদিকে, সভায় শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণের লক্ষ্যে দুটি টিম গঠন করা হয়েছে। ১১, ১২ এবং ১৩ জানুয়ারি এই কমিটির কার্যক্রম চলবে। এর মধ্যে দলের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানকের নেতৃত্বে একটি টিম উত্তরাঞ্চলে শীতবস্ত্র বিতরণ করবে। আরেকটি টিম ৬ তারিখে সাভার এবং ৭ তারিখে মহাখালীতে শীতবস্ত্র বিতরণ করবে বলে জানানো হয়।

বাংলাধারা/এফএস/টিএম

ট্যাগ :

close