বাংলাদেশ, রোববার, ২৭ সেপ্টেম্বর ২০২০

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ নারী নিহত

প্রকাশ: ২০২০-০১-০৫ ১৩:০১:৫৫ || আপডেট: ২০২০-০১-০৫ ১৩:০২:০১

কক্সবাজার প্রতিনিধি »

কক্সবাজারের টেকনাফে ‘বন্দুকযুদ্ধেে’ এক নারী নিহত হয়েছেন। শনিবার দিনগত রাত ১টার দিকে উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের খারাংখালী লবণের মাঠ এলাকায় মাদক কারবারি দু’গ্রুপে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে বলে জানিয়েছেন টেকনাফ মডেল থানার ওসি প্রদীপ কুমার দাশ।

নিহত সমুদা বেগম (৪০) টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের সাতঘড়িয়া পাড়ার বাসিন্দা । তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দুটি মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

পুলিশের দাবি, সমুদা ইয়াবা ব্যবসায়ী এবং  পেটের ভেতরে ইয়াবা রেখে তা পাচার করতেন। তার কাছ থেকে ১০ হাজার ইয়াবা বড়ি উদ্ধার করা হয়েছে।

ওসি প্রদীপ কুমার দাশ বলেন, পুলিশের একটি টহল দল প্রতিদিনের মতো টহল দিচ্ছিল। এ সময় হঠাৎ দূর থেকে গুলির শব্দ শুনে পুলিশ ঘটনাস্থলে যায়। সেখানে গুলিবিদ্ধ অবস্থায় এক নারীকে পড়ে থাকতে দেখে তারা। ওই নারীর কাছ থেকে ১০ হাজার ইয়াবা বড়ি উদ্ধার করা হয়। তাকে উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে তাকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক।

ওসি প্রদীপ আরও বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, মাদক ব্যবসায়ীদের মধ্যে অভ্যন্তরীণ দ্বন্দ্ব থেকে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। এ ব্যাপারে মামলা দায়ের প্রক্রিয়া চলছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক প্রণয় রুদ্র বলেন, পুলিশ শনিবার দিনগত রাতে গুলিবিদ্ধ এক নারীকে হাসপাতালে নিয়ে আসে। তার শরীরে একাধিক গুলির চিহ্ন ছিল। হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়। ময়নাতদন্তের জন্য মরদেহটি কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো  হয়েছে।

বাংলাধারা/এফএস/টিএম/এএ

ট্যাগ :

close