বাংলাদেশ, শনিবার, ১৫ আগস্ট ২০২০

শীতার্তদের পাশে খাগড়াছড়ি সড়ক ও জনপথ বিভাগ

প্রকাশ: ২০২০-০১-০৫ ১৩:৫৪:৩১ || আপডেট: ২০২০-০১-০৫ ১৩:৫৪:৩৭

খাগড়াছড়ি প্রতিনিধি »

‘সকল ধর্মের মর্মকথা, সবার ঊর্ধ্বে মানবতা’ এই প্রতিপাদ্য অন্তরে ধারন করে খাগড়াছড়ি সড়ক বিভাগের কর্মকর্তা ও কর্মচারীদের উদ্যোগে খাগড়াছড়ি সদর উপজেলার ১নং খাগড়াছড়ি ইউনিয়ন পরিষদের ১নংওয়ার্ড দল্যাতলী পাড়া গ্রামে ৬০০ অসহায় হতদরিদ্র গরিব পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

রোবববা (৫জানুয়ারি) সকাল ১১টার দিকে খাগড়াছড়ি ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ডেরর মেম্বার জ্ঞান দও ত্রিপুরা সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে দল্যাতলী পাড়ায়সহ মোট ৬টি গ্রামের অসহায় শীতার্থ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন খাগড়াছড়ি সড়ক ও জনপথের নির্বাহী প্রকৌশলী শাকিল মোহাম্মদ ফয়সাল।

সওজ এর কর্মকর্তা ও কর্মচারীদের আর্থিক অনুদান এর সাহায্যে উক্ত অনুষ্ঠান পরিচালনা করা হয়েছে। শীতবস্ত্র বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি সড়ক ও জনপথ অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী শাকিল মোহাম্মদ ফয়সাল এবং খাগড়াছড়ি সড়ক ও জনপথ বিভাগের উপ-বিভাগীয় প্রকৌশলী সবুজ চাকমা বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন।

অন্যান্যের মাঝে খাগড়াছড়ি সড়ক ও জনপথ বিভাগের উপ-সহকারী প্রকৌশলী মোহাম্মদ দিদারুল ইসলাম, উপ-সহকারী প্রকৌশলী রনেন চাকমা, উপ-সহকারী প্রকৌশলী আবু মো ভূট্রু, উপ-সহকারী প্রকৌশলী মোহাইমিনুল ইসলাম, উপ-সহকারি প্রকৌশলী রিটন চাকমা প্রমুখ।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন খাগড়াছড়ি ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ড কলা পাড়ার কার্বারী অরুন বিকাশ।

সড়ক ও জনপথ অধিদপ্তরের খাগড়াছড়ি জেলার নির্বাহী প্রকৌশলী শাকিল মোহাম্মদ ফয়সাল প্রধান অতিথির বক্তব্যে বলেন, খাগড়াছড়ি সড়ক ওজনপথ কর্মকর্তা ও কর্মচারীদের থেকে চাঁদা তুলে নিজস্ব উদ্যোগে সরকারি চাকুরীর পাশাপাশা সামাজিক দায়বদ্ধতার কারনে এই বছরের প্রচন্ড শীতে কষ্ট পাওয়া অসহায় শীতার্ত মানুষের কষ্ট কিছুটা লাগব করার ইচ্ছায় খাগড়াছড়ি সড়ক বিভাগ এই মহতী উদ্যোগ গ্রহন করেছে।

খাগড়াছড়ি সড়ক বিভাগের উপ-বিভাগীয় প্রকৌশলী সবুজ চাকমা বলেন, আমরা সব সময় পাহাড়ের দুর্গম এলাকার অসহায় মানুষদের পাশে দাঁড়াতে চেষ্টা করি, কারণ অনেক দুর্গম এলাকায় সরকারি সংস্থাগুলো কাজ করতে পারেনা। তাই আমরা সরকারি দায়িত্ব পালন করার পাশাপাশি দুঃস্থ মানুষের পাশে থাকতে চেষ্টা করি।

বাংলাধারা/এফএস/টিএম/এএ

ট্যাগ :

close