বাংলাদেশ, বুধবার, ৫ আগস্ট ২০২০

এটিএম কার্ড সাইজের স্মার্টফোন

প্রকাশ: ২০২০-০৭-২৫ ১৬:৫৮:২৬ || আপডেট: ২০২০-০৭-২৫ ১৬:৫৮:২৭

বাংলাধারা ডেস্ক »

এটিএম কার্ডের সাইজে বাজারে এলো নতুন স্মার্টফোন। অ্যানড্রয়েড ১০ ভিত্তিক ফোরজি স্মার্টফোন এটি। মডেল জেলি ২। এই ফোন তৈরি করেছে ইউনিহার্টজ নামের একটি প্রতিষ্ঠান।

ফোনটির ডিসপ্লে সাইজ মাত্র ৩ ইঞ্চি। নতুন ফোনটি ইউনিহার্টজের প্রথম ফোন, জেলি ১ এর আপগ্রেড মডেল, যা ২০১৭ সালে ২.৪৫ ইঞ্চি ডিসপ্লেসহ বাজারে এসেছিল।

জেলি ২ ফোনে আগের মডেলের থেকে ২০% বড় স্ক্রিন দেয়া হয়েছে। এতে আছে দ্বিগুণ ব্যাটারি লাইফ, আপগ্রেডেড ক্যামেরা এবং জিপিএস সেন্সর।

এর ডিসপ্লে রেজুউলিশন ৪৮০×৩৮৪ পিক্সেল। তবে ফোনে টাইপ করা এখনও বেশ কিছুটা কঠিন।

এই ছোট্ট ফোনে সামনে এবং পিছনে দুটি ক্যামেরা রয়েছে। পেছনে ১৬ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা এবং সেলফি তোলার জন্য ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা রয়েছে। শুধু তাই নয়, সুরক্ষার জন্য পেছনের দিকে একটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও দেওয়া হয়েছে।

আকারে ছোটো হলেও জেলি ২ ফোনটি এসেছে ৬ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজের সঙ্গে। নির্মাতা সংস্থাটির দাবি ফোনের ডিসপ্লে ছোট হলেও ইউজাররা সিনেমা দেখতে এবং গেম খেলতে দুর্দান্ত মজা পাবেন।

এই স্মার্টফোনটিতে মিডিয়াটেক হেলিও পি৬০ প্রসেসর রয়েছে। এটি একটি মিড-রেঞ্জের চিপসেট। ফোনটির ব্যাটারি ক্যাপাসিটি ২,০০০ এমএএইচ। ফোনটি কিনতে আপনাকে ১২৯ ডলার খরচ করতে হবে।

বাংলাধারা/এফএস/টিএম/এএ

ট্যাগ :

close
bangladhara ads