বাংলাদেশ, মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০

জোরারগঞ্জে ব্যতিক্রমী উদ্যোগে যাত্রা করলো ‘খুশবু স্কয়ার’

প্রকাশ: ২০২০-০৯-১৫ ১৬:৪৪:২৭ || আপডেট: ২০২০-০৯-১৫ ১৬:৪৪:২৯

মিরসরাই প্রতিনিধি »

মিরসরাইয়ে এই প্রথম সম্পূর্ণ প্রাকৃতিক পণ্য নিয়ে যাত্রা শুরু করলো ব্যবসা প্রতিষ্ঠান ‘খুশবু স্কয়ার’।

রোববার (১৩ সেপ্টেম্বর) উপজেলার জোরারগঞ্জ বাজারের আল-মদিনা শপিং কমপ্লেক্সের ২য় তলায় প্রতিষ্ঠানটির আনুষ্ঠানিক উদ্ধোধন করা হয়।

‘খুশবু স্কয়ার’ ব্যবসা প্রতিষ্ঠানটির উদ্যোগ গ্রহণ করেন ব্যতিক্রমী তরুণ উদ্যোক্তা ইনটারন্যাশানাল ইসলামিক ইউনিভার্সিটি চট্টগ্রাম’র বিবিএ দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী শরীফুল ইসলাম।

প্রতিষ্ঠানটিতে একজন ইবাদতের জন্য সবধরণের প্রয়োজনীয় সামগ্রী এবং সুন্নাহভিত্তিক সব ধরণের পণ্য পাওয়া যাবে। তবে যে জিনিস গুলো সবচেয়ে বেশী ক্রেতা সাধারণদের আর্কষণ করেছে সেগুলো মধ্যে অন্যতম সুন্দরবনের খাঁটি মধু, কালো জিরা, কাঠের ঘানিতে ভাঙা খাঁটি সরিষার তেল, আখের চিনি, ইসলামিক বই, পকেট জায়নামাজ, বর্তমান সময়ের সবচেয়ে সহজভাবে পড়ার জন্য মহাগ্রন্থ আল-কোরআন, তসবি, সুগন্ধি, প্রাকৃতিকভাবে উৎপন্ন ফেসওয়াশ, স্ক্রার্ব, ইসলামিক ডিজাইন দিয়ে তৈরি টি-শার্ট, নানান ধরনের মাথার টুপিসহ আরো বিভিন্ন ধরনের পণ্য।

এই প্রতিষ্ঠানের কর্ণধার শরিফুল ইসলাম বলেন, সুন্নাহভিত্তিক জীবান যাপনকে সহজতর এবং ছড়িয়ে দিতে আমি এমন ব্যতিক্রমী উদ্যোগ নিয়েছি।এখানে ইসলামিক বইসহ সুন্নাহভিত্তিক সব ধরনের পণ্য পাওয়া যাবে।

চট্টগ্রাম টেক্সটাইল ইঞ্জিনিয়ার কলেজের ছাত্র ইমরান মাহমুদ জানান, আমাদের সমাজে আমরা নানান ধরণের উদ্যোক্তা ইতোমধ্যে ওঠে আসছে। তবে তাদের তরুণ উদ্যোক্তা শরিফ একটু ব্যতিক্রমী। সে সম্পূর্ণ সৃজনশীলতার পরিচয় দিয়ে তার এই প্রতিষ্ঠানটি সাজিয়েছে।

বাংলাধারা/এফএস/এএ

ট্যাগ :

close