বাংলাদেশ, মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০

বায়ার্ন সমর্থক হলেই করোনা টেস্ট ফ্রি!

প্রকাশ: ২০২০-০৯-১৫ ১৩:৫৫:৫০ || আপডেট: ২০২০-০৯-১৫ ১৩:৫৬:৩৪

বাংলাধারা প্রতিবেদন  »

বিশ্বজুড়ে তাণ্ডব চালানো ভাইরাসের কারণে প্রতিদিনই বাড়ছে আক্রান্ত ও মৃতের সংখ্যা। এর ভেতরই শুরু হয়েছে ইউরোপিয়ান ফুটবল লিগ। সেখানে জার্মান জায়ান্ট বায়ার্ন মিউনিখ তাদের কিছু সমর্থকদের ফ্রি করোনা টেস্ট করানোর ঘোষণা দিয়েছে। যাদের নেগেটিভ আসবে তারা যেতে পারবেন হাঙ্গেরিতে!

হাঙ্গেরির বুদাপেস্টে ২৫ সেপ্টেম্বর ইউরোপা লিগ চ্যাম্পিয়ন সেভিয়ার বিপক্ষে উয়েফা সুপার কাপের লড়াইয়ে নামবে চ্যাম্পিয়ন্স লিগ জয়ী বায়ার্ন। তিন হাজার বায়ার্ন সমর্থকের জন্য সুপার কাপের টিকিট নির্ধারন করেছে উয়েফা। তবে হাঙ্গেরিতে প্রবেশ করতে হলে করোনা টেস্টের রিপোর্ট নেগেটিভ হওয়া আবশ্যক।

সে কারণেই যে সব বায়ার্ন সমর্থক সুপার কাপে দলকে সমর্থন করতে হাঙ্গেরি যাওয়ার পরিকল্পনা করেছেন, তাদের জন্য ২১ ও ২২ সেপ্টেম্বর অ্যালায়েনজ এরিনায় ফ্রি করোনা টেস্টের ব্যবস্থা করেছে ক্লাব। এই দুই দিনে সুপার কাপের টিকিট রয়েছে এমন ৩ হাজার সমর্থকের করোনা টেস্ট করা হবে বলে জানানো হয়েছে ক্লাবের ওয়েবসাইটে।

যদিও স্টেডিয়ামে প্রবেশ করার আগে দর্শকদের প্রয়োজনীয় মেডিক্যাল টেস্টের মধ্য দিয়ে যেতে হবে। তা ছাড়া সামাজিক দূরত্ব বিধি এবং হাঙ্গেরির করোনা প্রোটোকল মেনে চলাও বাধ্যতামূলক।

বাংলাধারা/এফএস/ইরা

ট্যাগ :

close