বাংলাদেশ, ১লা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ১৬ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

বাঁশখালীতে ১৯ হাজার পিস ইয়াবা উদ্ধার, আটক ৩

প্রকাশ:১লা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

বাংলাধারা প্রতিবেদন  »

চট্টগ্রাম জেলার বাঁশখালী থানাধীন তেচ্ছিপাড়া এলাকায় অভিযান চালিয়ে ১৯,২৮৫ পিস ইয়াবা উদ্ধারসহ ৩ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭।

গতকাল শুক্রবার (২০ নভেম্বর ) র‌্যাব-৭ গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী মোটরসাইকেল যোগে বিপুল পরিমান মাদকদ্রব্য নিয়ে কক্সবাজার হতে চট্টগ্রামের দিকে আসছে।

র‌্যাব-৭ এর একটি আভিযানিক দল চট্রগ্রাম জেলার বাঁশখালী থানাধীন আনোয়ারা-বাঁশখালী রোডে তৈলার দ্বীপ ব্রীজ টোল প্লাজার পাশে তেচ্ছিপাড়া নামক স্থানে পাকা রাস্তার উপর একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি শুরু করে। চেকপোস্টের দিকে আসা দুইটি মোটরসাইকেল এর গতিবিধি সন্দেহজনক মনে হলে র‌্যাব সদস্যরা মোটরসাইকেল থামানোর সংকেত দিলে মোটরসাইকেল দুটি না থামিয়ে দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করে। তখন র‌্যাব সদস্যরা ধাওয়া করে ৩ জনকে আটক করে।

আটককৃত ব্যক্তিরা হলেন মো. জাহিদ উল্লাহ (৩০), মো. মঞ্জুুরুল আলম (৩০) এবং মো. ইসমাইল (১৯)।

জানা যায়, তারা দীর্ঘ দিন যাবত কক্সবাজার জেলার সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে পরবর্তীতে বিভিন্ন কৌশলে চট্টগ্রামসহ দেশের বিভিন্ন অঞ্চলের মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৯৬ লক্ষ ৪২ হাজার ৫০০ টাকা।

তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য বাঁশখালী থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলাধারা/এফএস/ওএস

ট্যাগ :

close