বাংলাদেশ, ২রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ১৭ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

সুস্থ হয়ে উঠছেন আজিজুল হাকিম

প্রকাশ:২রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

বিনোদন ডেস্ক »

নন্দিত অভিনেতা আজিজুল হাকিম ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন। বর্তমানে তিনি হাঁটাহাঁটি করতে পারছেন ও স্বাভাবিকভাবে খাবার খেতে পারছেন। তার ফুসফুসের সংক্রামও এখন নিয়ন্ত্রণে।

৬১ বছর বয়সী এই অভিনেতার শারীরিক সর্বশেষ অবস্থা জানিয়ে এসব তথ্য দিয়েছেন আজিজুল হাকিমের ভাই সোহেল হাকিম।

তিনি বলেন, ভাইয়া এখন ভালো আছেন। তাকে আইসিইউ থেকে সাধারণ কেবিনে রাখা হয়েছে। তিনি শঙ্কামুক্ত, সুস্থ হয়ে উঠছেন। তবে চিকিৎসক এখনো তাকে আরও কিছুদিন পর্যবেক্ষণে রাখছেন।  

আজিজুল হাকিমের জ্বর ও ঠাণ্ডা কমেছে। তার আর কোনো শারীরিক জটিলতা দেখা না দিলে খুব শিগগিরই তিনি বাসায় ফিরতে পারবেন বলে জানান সোহেল হাকিম।

আজিজুল হাকিম ভিডিও কলে পরিবারের সঙ্গে কথা বলেছেন। চিকিৎসকের অনুমতিতে এই বর্ষীয়ান অভিনেতা বাসার খাবারও খাচ্ছেন বলে জানা গেছে।

করোনা আক্রান্ত হয়ে গত ১২ নভেম্বর রাজধানীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তি হন আজিজুল হাকিম। তার অবস্থার অবনতি হলে পরদিন তাকে লাইফ সাপোর্টে নেওয়া হয়। এরপর গত ১৫ নভেম্বর এই অভিনেতাকে লাইফ সাপোর্ট থেকে সরিয়ে নিবিড় পরিচর্যা কেন্দ্রে নেওয়া হয়। এরপর স্থানান্তর করা হয় কেবিনে।

হাসপাতালটিতে ড. মহিউদ্দীনের তত্বাবধায়নে আজিজুল হাকিমের চিকিৎসা চলছে।  

শুরুতে ডায়রিয়ায় আক্রান্ত হন আজিজুল হাকিম। প্রাথমিক চিকিৎসায় কিছুটা ভালো হলেও শারীরিকভাবে ভীষণ দুর্বল হয়ে পড়েন তিনি। এরপর অসুস্থ হয়ে পড়েন তার স্ত্রী-সন্তান। পরে করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে আজিজুল হাকিম, তার স্ত্রী নাট্যকার জিনাত হাকিম ও সন্তান রেদওয়ান হাকিমের। শ্বশুরবাড়িতে থাকা মেয়ে নাযার রিপোর্ট নেগেটিভ আসে।  

আজিজুল হাকিমকে হাসপাতালে ভর্তি করা হলেও তার স্ত্রী-সন্তান বাসায় থেকেই চিকিৎসা নিচ্ছেন। তারা দু’জন শারীরিকভাবে সুস্থ আছেন।

বাংলাধারা/এফএস/ইরা 

ট্যাগ :

close