বাংলাদেশ, ২১শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ৮ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

পেনিনসুলার থ্যাংকসগিভিং ফেস্টিভ্যাল আজ

প্রকাশ: বৃহস্পতিবার, ২৬ নভেম্বর, ২০২০

বাংলাধারা প্রতিবেদন »

নগরের অভিজাত তারকা রেস্টুরেন্ট দ্য পেনিনসুলা চিটাগাংয়ে আজ বৃহস্পতিবার (২৬ নভেম্বর) দিনব্যাপী অনুষ্ঠিত হবে ‘থ্যাংকসগিভিং ফেস্টিভ্যাল’। সন্ধ্যা থেকেই পেনিনসুলার লেগুনা রেস্টুরেন্ট এবং ‘সেইন্টস ক্যাফে’তে একই সঙ্গে এ ফেস্টিভ্যাল শুরু হবে।

অভিজাত শ্রেণির অতিথিদের জন্য ইউনিক ফুড, অনন্য স্বাদের মুখরোচক নানা ধরনের খাবারের মেনু দিয়ে সাজানো হয়েছে পেনিনসুলার থ্যাংকসগিভিং ফেস্টিভ্যালের বাফেট। এর মধ্যে পেনিনসুলার পঞ্চম তলায় লেগুনা রেস্টুরেন্টে আন্তর্জাতিক ফুড মেনু দিয়ে সাজানো ব্যতিক্রমী ব্যুফে ডিনারের জনপ্রতি খরচ পড়বে ২৫০০ টাকা (অল ইনক্লুসিভ)। এ ছাড়া নির্দিষ্ট ব্যাংকের কার্ডহোল্ডারদের জন্য রয়েছে ‘বাই ওয়ান গেট ওয়ান’ ফ্রি অফার। পাশাপাশি সেইন্টস ক্যাফেতে ৮৭০++ টাকায় থ্যাংকসগিভিং স্পেশাল মিল প্লেটার ফেস্টিভ্যাল অফার ঘোষণা করা হয়েছে।

পেনিনসুলা চিটাগাংয়ের মার্কেটিং এক্সিকিউটিভ সামিরা খান জানান, অথেনটিক, ঐতিহ্যবাহী এবং আন্তর্জাতিক ফুড মেনু নিয়ে ব্যতিক্রমধর্মী থ্যাংকসগিভিং ফেস্টিভ্যালের আয়োজন করেছে পেনিনসুলা। এ ফেস্টিভ্যালে লেগুনা রেস্টুরেন্টে আন্তর্জাতিক এবং দেশীয় ফুড মেনুর বিশেষ স্বাদ গ্রহণের সুযোগ পাবেন অতিথিরা। থাকবে রন্ধনশিল্পের শৈল্পিক উপস্থাপনা। এ বিশেষ দিবসে অতিথিদের উষ্ণ আতিথেয়তা জানাতে ব্যতিক্রমী নানা আয়োজন রাখা হয়েছে এই তারকা হোটেলে। পেনিনসুলা সবসময় দেশি বিদেশি অতিথিদের জন্য উৎসবের আমেজে ঐতিহ্যবাহী সব খাবারের স্বাদ ও রান্নার শৈল্পিকতা উপহার দিয়ে থাকে। থ্যাংকসগিভিং ফেস্টিভ্যালেও নতুন এব্ং ইউনিক স্বাদের খাবার উপভোগ করার সুযোগ পাবেন অতিথিরা।

বুকিংসহ এ বিষয়ে বিস্তারিত ফোনে (০১৭৫৫৫৫৪৫৫১) জানা যাবে।

বাংলাধারা/এফএস/এআর

ট্যাগ :

close